Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
partha chatterjee

Partha Chatterjee: হঠাৎ অসুস্থ পার্থ চট্টোপাধ্যায়, নিয়ে যাওয়া হল এসএসকেএমে, বললেন, ‘শরীর ভাল নেই’

প্রেসিডেন্সি জেলে অসুস্থ বোধ করায় পার্থ চট্টোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হল। তাঁর স্বাস্থ্যপরীক্ষা করানো হয়েছে।

প্রেসিডেন্সি সংশোধানাগারে অসুস্থ বোধ করেন পার্থ।

প্রেসিডেন্সি সংশোধানাগারে অসুস্থ বোধ করেন পার্থ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৫:৫১
Share: Save:

অসুস্থ বোধ করায় শনিবার বিকেলে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হল। শরীর কেমন? সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে পার্থ বললেন, ‘‘ভাল নেই।’’ হাসপাতালের রেডিওলজি বিভাগে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। কিছু ক্ষণ পর হাসপাতাল থেকে বার করা হয় প্রাক্তন শিক্ষামন্ত্রীকে।

Advertisement

শিক্ষক নিয়োগে দুর্নীতি মামলায় প্রেসিডেন্সি জেলের ‘পহেলা বাইশ’ ওয়ার্ডের ২ নম্বর সেলে রাখা হয়েছে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রীকে। সংশোধানাগারে যাওয়ার পর পার্থের পা ফোলা লক্ষ করেছিলেন জেলের চিকিৎসকরা। হাঁটাচলা কমে যাওয়ার জন্যই প্রাক্তন মন্ত্রীর পায়ে ফোলা ভাব দেখা যেতে পারে বলে সে সময় জানিয়েছিলেন তাঁরা। সম্প্রতি প্রেসিডেন্সি সংশোধনাগারে পার্থকে দেখতে গিয়েছিল এসএসকেমের চিকিৎসকদের একটি দল।

প্রসঙ্গত, গত ২২ জুলাই নাকতলায় পার্থের বাড়িতে হানা দিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। দিনভর জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। সে সময়ও তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন বলে শোনা গিয়েছিল। ইডির জিজ্ঞাসাবাদের মধ্যেই পার্থের বাড়িতে এসএসকেএমের চিকিৎসকদের যেতে দেখা গিয়েছিল। পরবর্তী সময়ে তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখান থেকে আদালতের নির্দেশে ভুবনেশ্বর এমসে নিয়ে যাওয়া হয়েছিল পার্থকে। তাঁর যে অসুস্থতা রয়েছে, তার জন্য হাসপাতালে ভর্তির প্রয়োজন নেই বলেই জানিয়েছিলেন সেখানকার চিকিৎসকরা। ইডি হেফাজতে থাকাকালীন ৪৮ ঘণ্টা অন্তর জোকার ইএসআই হাসপাতালে পার্থের স্বাস্থ্যপরীক্ষা করানো হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.