Advertisement
১৯ জুলাই ২০২৪

বচসার জেরে খুন প্রতিবেশীকে

অভিযোগ, অরিজিতের বাড়ির রাস্তা আটকে গাড়ি রাখতেন টোটোচালক কৃষ্ণ। আপত্তি জানালে বচসা বাধে দু’জনের। অভিযোগ, কৃষ্ণর বাড়ির জানলায় ধাক্কা মারেন অরিজিৎ। স্থানীয়েরা জানিয়েছেন, এর পরেই কৃষ্ণ তাঁকে মাটিতে ফেলে মারধর করেন।

অরিজিৎ চক্রবর্তী

অরিজিৎ চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৭ ০১:৫২
Share: Save:

এক ব্যক্তিকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। পুলিশ সূত্রের খবর, আগরপাড়া ইলিয়াস রোডের বাসিন্দা অরিজিৎ চক্রবর্তীর সঙ্গে তাঁর প্রতিবেশী কৃষ্ণ রায়ের বচসার জেরে এই ঘটনা ঘটেছে।

অভিযোগ, অরিজিতের বাড়ির রাস্তা আটকে গাড়ি রাখতেন টোটোচালক কৃষ্ণ। আপত্তি জানালে বচসা বাধে দু’জনের। অভিযোগ, কৃষ্ণর বাড়ির জানলায় ধাক্কা মারেন অরিজিৎ। স্থানীয়েরা জানিয়েছেন, এর পরেই কৃষ্ণ তাঁকে মাটিতে ফেলে মারধর করেন। অরিজিতের পরিবারের অভিযোগ, কৃষ্ণর সঙ্গে যোগ দেন তাঁর বাবা অমর রায়ও।

পুলিশ জানায়, প্রথমে সাগর দত্ত ও পরে এসএসকেএমে ভর্তি করা হয় অরিজিতকে। এক সপ্তাহ চিকিৎসার চলার পরে রবিবার সেখানেই মারা যান তিনি।

কান্নায় ভেঙে পড়ে অরিজিতের স্ত্রী রিনা চক্রবর্তী বলেন, ‘‘ও মারের চোটে অজ্ঞান হয়ে রাস্তায় পড়েছিল। তার পরেও নৃশংস ভাবে পেটাল সবাই। এর পরেও কৃষ্ণ আর তার বাবা হুমকি দেয়, যাতে হাসপাতালে না নেওয়া হয়। প্রতিবেশীরা জোর করে নিয়ে গেলেন, কিন্তু বাঁচানো গেল না।’’

এ দিন অরিজিতের মৃত্যুর খবর আসতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। অভিযুক্ত কৃষ্ণর বাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে ক্ষুব্ধ জনতা। বাসিন্দাদের দাবি, যত দিন না প্রশাসন ব্যবস্থা নিচ্ছে, তত দিন কৃষ্ণদের তাঁরা পাড়ায় ঢুকতে দেবেন না। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE