Advertisement
০৮ ডিসেম্বর ২০২৩
beleghata

Dacoity: বেলেঘাটায় আইনজীবীর বাড়িতে লক্ষাধিক টাকার ডাকাতি, গ্রেফতার ৪

শনিবার সন্ধ্যা সওয়া ৭টা নাগাদ চার জনের একটি ডাকাত দল আইনজীবীর বাড়িতে ঢোকে। প্রায় মিনিট ২০ ধরে লুঠপাট চালায় তারা।

এই আবাসনেই থাকেন আইনজীবী। নিজস্ব চিত্র।

এই আবাসনেই থাকেন আইনজীবী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ২১:৫২
Share: Save:

বেলেঘাটায় এক মহিলা আইনজীবীর বাড়িতে ডাকাতির ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার অভিযোগ পাওয়ার পরই বেলেঘাটা থানা তদন্তে নামে। গোপন সূত্রে খবর পেয়ে রবিবার পুলিশের একটি দল শহরের বিভিন্ন এলাকা থেকে ওই চার দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। ধৃতেরা হল রূপ বাহাদুর মাগার, সাদির হুসেন, সুরজ বর্মন এবং সতীশ কুমার সাউ। অভিযোগ, ডাকাতরা নগদ এক লক্ষ টাকা, গয়না লুঠ করেছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যা সওয়া ৭টা নাগাদ চার জনের একটি ডাকাত দল আইনজীবীর বাড়িতে ঢোকে। বেলেঘাটার একটি আবাসনের তিন তলায় থাকেন আইনজীবী। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। একটি সম্মেলনে যোগ দিতে গিয়েছিলেন। বাড়িতে তখন তাঁর বাবা, মা, ভাই এবং মেয়ে ছিলেন। ডাকাতরা আগ্নেয়াস্ত্র নিয়ে ঘরে ঢোকে। আইনজীবীর বাবা এবং ভাইকে বন্দুকের বাট দিয়ে মারধরও করে তাঁরা। তাঁদের হাতে ও মাথায় চোট লাগে। আইনজীবীর মাকে একটি ঘরে আটকে রাখা হয়। চিৎকার করলে প্রাণে মেরে ফেলা হবে বলেও ডাকাতরা তাঁদের শাসায়। প্রায় মিনিট ২০ ধরে লুঠপাট চালানোর পর ডাকাতরা চম্পট দেয়।

ডাকাতরা চলে যাওয়ার পর আইনজীবীকে ফোন করে বিষয়টি জানান তাঁর পরিবারের সদস্যরা। খবর পেয়েই তিনি সম্মেলন মাঝপথে ছেড়ে দিয়ে বাড়িতে চলে আসেন। ঘটনাস্থলে লালবাজার থেকেও পুলিশ আসে। তার পরই ডাকাতদের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। এই ঘটনায় বড় কোনও চক্র জড়িত কি না তা-ও খতিয়ে দেখছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE