Advertisement
০৩ মার্চ ২০২৪
Abduction Case

ভিক্টোরিয়ার সামনে থেকে অপহরণ করে টাকা হাতানোর অভিযোগ, পুলিশের হাতে ধৃত দুই

অপহরণের ঘটনায় ধৃতদের এক জন ক্লিন্টন, একবালপুর থানা এলাকার বাসিন্দা। তাঁকে জেরা করেই এই ঘটনায় আর এক অভিযুক্ত শেখ ফয়জ়লকে মোমিনপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

Police arrested two accused in an abduction case in Kolkata

ভিক্টোরিয়া মেমোরিয়াল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৫
Share: Save:

শহরে ফের অপহরণ করে টাকা আদায়ের ঘটনা। ঝাড়খণ্ডের এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের এক জন ক্লিন্টন রডনি র‌্যাডক্লিফ একবালপুর থানা এলাকার বাসিন্দা। তাঁকে জেরা করেই এই ঘটনায় আর এক অভিযুক্ত শেখ ফয়জ়লকে মোমিনপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আদতে ঝাড়খণ্ডের বাসিন্দা ১৯ বছরের যুবক করণ কুমার পুলিশের কাছে অভিযোগ জানান যে, গত বুধবার দুপুর ৩টে ১৫ মিনিটে ভিক্টোরিয়া সংলগ্ন মোহরকুঞ্জ এলাকার সামনে তিনি যখন দাঁড়িয়ে ছিলেন, সে সময় তিন জন অচেনা ব্যক্তি তাঁর গলায় ছুরি ঠেকিয়ে অপহরণ করে নিয়ে যান। মুক্তিপণ হিসাবে অভিযুক্তেরা প্রথমে অভিযোগকারীর কাকা বীরেন্দ্র পণ্ডিতের কাছ থেকে ৫,৫০০ টাকা আদায় করে। তার পর অভিযোগকারীর কাছ থেকেও ৬,০০০ টাকা আদায় করে।

অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে গত শুক্রবার প্রথমে ক্লিন্টন এবং পরে ফয়জ়লকে গ্রেফতার করে পুলিশ। বাজেয়াপ্ত করা হয় একটি মোবাইল ফোনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE