Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ballygunge

Arrest: বালিগঞ্জের গুলি-কাণ্ডে পুলিশের জালে আরও দুই

গত ৮ জানুয়ারি বালিগঞ্জের একটি বেসরকারি সংস্থার অফিসে ঢুকে গুলি চালানোর ঘটনা ঘটে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ০৭:৪৭
Share: Save:

বালিগঞ্জে এক ব্যবসায়ীর অফিসে ঢুকে গুলি চালানোর ঘটনায় আরও দু’জনকে গ্রেফতার করল লালবাজার। ধৃতদের নাম ঋষভকুমার রাজ এবং মোহিতকুমার জায়সওয়াল। তাদের বাড়ি ঝাড়খণ্ডের দেওঘরে। শনিবার বেঙ্গালুরু থেকে ওই দু’জনকে গ্রেফতার করা হয়। এই নিয়ে ওই ঘটনায় মোট সাত জন ধরা পড়ল।

পুলিশ সূত্রের খবর, গুলি চালানোর ওই ঘটনায় বছর পঁচিশের ঋষভ অন্যতম চক্রী। জেলবন্দি আমিন সাহুর নির্দেশে সে-ই সব কাজ করত। তাকে সাহায্য করত বছর কুড়ির মোহিত। এই ঘটনায় আগেই গ্রেফতার হওয়া পাঁচ জনকে জেরা করে ঋষভ ও মোহিতের নাম জানতে পারেন তদন্তকারীরা।

গত ৮ জানুয়ারি বালিগঞ্জের একটি বেসরকারি সংস্থার অফিসে ঢুকে গুলি চালানোর ঘটনা ঘটে। লালবাজারের গুন্ডাদমন শাখার গোয়েন্দারা তদন্তে নেমে জানতে পারেন, মূলত তোলা
আদায়ের জন্যই ওই হামলা। আর গোটা ঘটনার পিছনে রয়েছে ঝাড়খণ্ডের জেলে বন্দি আমিন। আরও জানা যায়, ঝাড়খণ্ডের কয়লা খনি এলাকায় ব্যবসা করা কলকাতার ব্যবসায়ীদের থেকে তোলা আদায় করা ছিল দুষ্কৃতীদের মূল উদ্দেশ্য। জেলে বসেই হামলার ছক কষেছিল আমিন। সেই কাজে তাকে সাহায্য করেছিল ঋষভ-সহ কয়েক জন।

দিনকয়েক আগে অভিযান চালিয়ে ঝাড়খণ্ডের কুন্দা এলাকা থেকে প্রথমে অবিনাশকুমার রাউত ও চন্দন নামে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের জেরা করে বর্ধমানের পাণ্ডবেশ্বর থেকে ধরা হয় বিকাশকুমার পাণ্ডে নামে আর এক অভিযুক্তকে। পরবর্তী কালে একে একে গ্রেফতার করা হয় রবিকুমার গুপ্ত এবং আস্তিক পালিওয়াল নামে দু’জনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ballygunge arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE