Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মমতার বৈঠকের প্রস্তুতি

প্রশাসনিক বৈঠক করতে আজ, মঙ্গলবার ব্যারাকপুরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নিরাপত্তায় সোমবার থেকেই সেখানে সাজ সাজ রব। ট্র্য

নিজস্ব সংবাদদাতা
৩০ মে ২০১৭ ০১:৩৯
Save
Something isn't right! Please refresh.
—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

Popup Close

প্রশাসনিক বৈঠক করতে আজ, মঙ্গলবার ব্যারাকপুরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর নিরাপত্তায় সোমবার থেকেই সেখানে সাজ সাজ রব। ট্র্যাফিক নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশকর্মী মোতায়েনের পাশাপাশি মুখ্যমন্ত্রীর আসার পথ যানজট-মুক্ত রাখতে সব রকম ব্যবস্থা নেওয়া হচ্ছে। বি টি রোডে সন্দেহজনক গাড়ি ও বাইক পরীক্ষা করা হচ্ছে। ব্যারাকপুর কমিশনারেটের তরফে জানানো হয়েছে, অবাঞ্ছিত ভিড় এড়াতে ব্যারাকপুর চিড়িয়া মোড় থেকে স্টেশন পর্যন্ত অংশে থাকবে কড়া নজরদারি।

প্রশাসনিক বৈঠক হবে সুকান্ত সদনে। সেখানে এ দিন দফায় দফায় যান পুলিশ কমিশনার, মহকুমাশাসক ও পুর প্রধানেরা। সুকান্ত সদনের ভিতরে ভোল বদলে ফেলেছে ব্যারাকপুর পুরসভা। নীল-সাদা রং হয়েছে কাপড়ের ম্যারাপে। সবুজ কার্পেটে ঢেকেছে গোটা প্রেক্ষাগৃহ।

কিছু দিন আগেও সুকান্ত সদনের বাতানুকূল ব্যবস্থা নিয়ে বিস্তর অভিযোগ ছিল। ব্যারাকপুরের পুর প্রধান উত্তম দাস বলেন, ‘‘এই বৈঠকের জন্য পুরনো ব্যবস্থা আমূল বদলেছে। মঞ্চে থাকছে ছ’টি বাতানুকূল যন্ত্র।’’ ১৩০০ আসনের এই প্রেক্ষাগৃহে বসেছে চারটি বিশাল স্ক্রিন। প্রশাসনিক সাফল্য নিয়ে স্বল্প দৈর্ঘ্যের ছবিও তৈরি হয়েছে।

Advertisement

পুলিশ কমিশার সুব্রত মিত্র জানান, গোটা সুকান্ত সদন থাকবে নিরাপত্তার বলয়ে। থাকছে একাধিক সিসি ক্যামেরা।



Tags:
Mamata Banerjee Administrative Meeting Barrackpore Policeমমতা বন্দ্যোপাধ্যায়
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement