Advertisement
১১ মে ২০২৪
Accident

শহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু, রিপোর্ট তলব বিদ্যুৎমন্ত্রীর

বৃষ্টির শহরে দুই যুবকের মৃত্যু। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা কেন বাড়ছে? উত্তর খুঁজতে রিপোর্ট তলব করেছেন মন্ত্রী।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৩:০৪
Share: Save:

শুক্রবার পাটুলিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যুর ঘটনা নিয়ে রিপোর্ট চাইলেন বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস। শনিবার দুপুরের মধ্যে এই রিপোর্ট জমা দিতে বলা হয়েছে সিইএসসি ও রাজ্য বিদ্যুৎ পর্ষদকে। কেন এই ধরনের ঘটনা শহরে বার বার ঘটছে, তা জানতে চেয়েছেন মন্ত্রী।

শুক্রবার বিকেল সওয়া ৪টে নাগাদ পাটুলি দমকল কেন্দ্রের উল্টো দিকে, এন-৩৬২ বৈষ্ণবঘাটা-পাটুলি টাউনশিপে এক তরুণ অচৈতন্য অবস্থায় পড়ে আছেন বলে খবর আসে পাটুলি থানায়। স্থানীয়রা জানান, অনেক ক্ষণ এ ভাবেই মাটিতে পড়ে ছিলেন ওই তরুণ। খবর পেয়ে ঘটনাস্থলে যান সিইএসসি-র কর্মীরা। পরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে যুবকের দেহ উদ্ধার করা হয়। মৃতের নাম সুজয় মণ্ডল (১৮)। স্থানীয়রা জানিয়েছেন, বৃষ্টিতে মাছ ধরছিলেন তিনি। সেই সময়েই বিদ্যুতের তারের সংস্পর্শে তাঁর মৃত্যু হয়। পাল্টা সিইএসসি জানায়, এই এলাকায় বিদ্যুৎবাহী সব তারই অক্ষত। একটি আর্থিং-এর তার খুলে গিয়েছিল। তার থেকে মৃত্যু হওয়া সম্ভব নয়। দু’পক্ষের দু’রকম দাবির মধ্যেই পাটুলির মৃত্যু নিয়ে রিপোর্ট তলব করলেন বিদ্যুৎমন্ত্রী।

এ ছাড়াও বৃহস্পতিবার রাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় মানিক বারুই (৩৬) নামে এক ব্যক্তির। হরিদেবপুর থানা এলাকায় ঘটনার দিন রাতে বাইক চালিয়ে ফেরার সময় তাঁর মৃত্যু হয়। বাইক থেকে পড়ে যাওয়ার পর শরীর বিদ্যুতের তারের সংস্পর্শে আসায় এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE