Advertisement
২০ এপ্রিল ২০২৪
Presidency University

Presidency Student’s Death: ১০ তলা থেকে পড়ে প্রেসিডেন্সির ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, খুনের অভিযোগ পরিবারের

বুধবার সকাল ১০টা নাগাদ উপর থেকে ভারি কিছু পড়ার শব্দ শোনেন আবাসনের বাসিন্দারা। দ্রুত সে দিকে ছুটে গেলে পার্থকে পড়ে থাকতে দেখেন আবাসিকরা। সেখান থেকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রতীকি ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ১৪:৪৯
Share: Save:

সল্টলেকে কলকাতা পুলিশের আবাসনের ১০ তলা থেকে পড়ে মৃত্যু প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের এক পড়ুয়ার। বছর বাইশের ওই তরুণ আত্মহত্যা করেছেন কি না, খতিয়ে দেখছে পুলিশ। মৃতের পরিবারের তরফে খুনের অভিযোগ করা হয়েছে।

সল্টলেকের এএফ ব্লকের কলকাতা পুলিশ আবাসনে ১০ তলার উপর থেকে পড়ে তাঁর মৃত্যু হয়েছে বলে অনুমান। মৃত পার্থসারথি পাল, প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর স্তরের প্রথম বর্ষের পড়ুয়া। আবাসন থেকে তাঁর জুতো এবং মাস্ক উদ্ধার হয়েছে। পার্থ আত্মহত্যার জন্য ঝাঁপ দিয়েছিলেন, নাকি এর নেপথ্যে অন্য ঘটনা রয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ।

মৃত পড়ুয়ার বাড়ির লোকেদের দাবি, খুন করা হয়েছে ছেলেকে। পুলিশ সূত্রে খবর, ওই আবাসনেরই বাসিন্দা এক তরুণীর সঙ্গে তাঁর পরিচয় ছিল। তা নিয়ে কোনও বিবাদ বা মন কষাকষি হয়েছিল কি না জানার চেষ্টা করছে পুলিশ। ঘটনাস্থল থেকে পার্থর মোবাইল পাওয়া গিয়েছে।

বুধবার সকাল ১০টা নাগাদ ভারী কিছু পড়ার শব্দ শোনেন বাসিন্দারা। দ্রুত সে দিকে ছুটে গেলে পার্থকে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, পার্থর বাড়ি সল্টলেকের এ-ই ব্লকে। বিধাননগর উত্তর থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। বুধবার সকাল সাড়ে ৯টা নাগাদ বাড়ির প্রয়োজনীয় কিছু জিনিস কিনতে বেরিয়েছিল পার্থ। তার পরই এই ঘটনা বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Presidency University Student Suicide Saltlake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE