Advertisement
২৩ জুন ২০২৪
Kolkata Metro

বৃহস্পতিবার সকালে মেট্রো-বিভ্রাট, দক্ষিণেশ্বরের দিকে মেট্রো চলছে থেমে থেমে, ভোগান্তি যাত্রীদের

প্রতি স্টেশনেই প্রায় ১০ মিনিট করে দাঁড়িয়ে দাঁড়িয়ে চলছে কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী মেট্রো। যার ফলে দুর্ভোগে পড়েছেন নিত্যযাত্রীরা।

—ফাইল চিত্র ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ০৯:০২
Share: Save:

বৃহস্পতিবার সকাল থেকেই মেট্রোতে গন্ডগোল। দিনের শুরুতেই ভোগান্তি যাত্রীদের। প্রতি স্টেশনেই প্রায় ১০ মিনিট করে দাঁড়িয়ে দাঁড়িয়ে চলছে কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী মেট্রো। যার ফলে দুর্ভোগে পড়েছেন নিত্যযাত্রীরা। ৭টা ৩৬ মিনিটে শহিদ ক্ষুদিরাম থেকে যে মেট্রো ছেড়েছিল, তা রবীন্দ্রসদনে পৌঁছয় ৮টা ৪৭ মিনিটে।

নেতাজি (কুঁদঘাট), মহানায়ক উত্তমকুমার (টালিগঞ্জ) স্টেশনে ট্রেনটি দাঁড়িয়ে থাকে দীর্ঘ ক্ষণ। স্টেশনে এবং মেট্রোর মধ্যে ঘোষণা করা হচ্ছে, লাইন ‘ক্লিয়ার’ হলে তবেই ট্রেন ছাড়বে। কিন্তু কিসের জেরে এই গন্ডগোল, সে সম্পর্কে কিছু জানানো হয়নি। বৃহস্পতিবার মেট্রো চলাচলের শুরু থেকে এমনই এক অবস্থার শিকার হলেন নিত্যযাত্রীরা।

অফিসের ব্যস্ত সময়ে ট্রেন থেমে থেমে চলার কারণে যাত্রীরা ট্রেন থেকে নেমে রাস্তায় উঠে আসেন। ফলে ওই সময়ে বাসগুলিতেও ভিড় বেড়ে যায়। যার জেরে নাজেহাল ব্যস্ত সময়ে অফিসযাত্রী এবং পড়ুয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Kolkata Metro Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE