Advertisement
২০ মে ২০২৪
Tiljala Murder

তিলজলায় প্রোমোটারের মৃত্যু, তোলা না পেয়ে পিটিয়ে খুনের অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

তিলজলায় এক প্রোমোটারকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। মার খেয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। বুধবার সকালে তাঁর মৃত্যু হয়েছে।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৬:৪৩
Share: Save:

তিলজলায় প্রোমোটারকে পিটিয়ে খুনের অভিযোগ এক দল দুষ্কৃতীর বিরুদ্ধে। অভিযোগ, তোলার টাকা না পেয়ে তাঁকে মারধর করা হয়। গত রবিবার মারধরের পর হাসপাতালে ভর্তি করানো হয়েছিল ওই যুবককে। তিলজলার বেসরকারি হাসপাতালে বুধবার তাঁর মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম সাদিক খান। তিনি নির্মাণকাজের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর কাছ থেকে তোলার টাকা চাওয়া হয়েছিল বলে অভিযোগ। গত পাঁচ বছর ধরে সেই টাকা দেননি সাদিক।

রবিবার তপসিয়ার পঞ্জাব মিলের কাছে তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা। তাঁকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর এক আত্মীয়ও। তাঁর মাথায় আঘাত লেগেছে। এই ঘটনার পরেই তিলজলা থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্তের পরিবারের সদস্যেরা। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে তিলজলা থানার পুলিশ।

মৃতের স্ত্রী বলেন, ‘‘অনেক দিন ধরেই ওর কাছে টাকা চাইছিল। পাঁচ বছর ধরে টাকা চাইছিল। ওর কাজও অনেক দিন ধরে বন্ধ আছে। রবিবার ওরা ওকে ফোন করেছিল। গালিগালাজও করে। ওদের সঙ্গে কথা বলতে ও বেরিয়ে গিয়েছিল। আমরা এর ইনসাফ চাইছি।’’

দুষ্কৃতীদের মারে যাঁর আঘাত লেগেছে, তিনি বলেন, ‘‘আমার মাথায় ওরা বন্দুকের বাট দিয়ে মেরেছে। সঙ্গে সঙ্গে মাথা ফেটে গেল। আমার কাকাকে চার জন মিলে মারছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tiljala Murder Case Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE