Advertisement
১৬ এপ্রিল ২০২৪
TMC

দলীয় কর্মীর বাড়িতে ‘হামলা’, প্রতিবাদে অবরোধ

শনিবার ওই তৃণমূল কর্মীর দাবি, স্ত্রীকে মারধর করার পাশাপাশি তাঁদের বাড়িতেও ভাঙচুর চালানো হয়েছে। কী কারণে এই হামলা, তা তিনি জানেন না বলেই দাবি করেছেন।

An image of TMC

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ০৮:৫৩
Share: Save:

দলীয় কর্মীর বাড়িতে দুষ্কৃতীদের হামলা ও মারধরের প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা। শনিবার দুপুরে এই ঘটনা ঘটেছে লিলুয়ার কোনা হাই রোড সংলগ্ন মধ্য খালিয়ায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে চামরাইলের মধ্য খালিয়ার বাসিন্দা বুবাই পোড়েল নামে এক তৃণমূল কর্মীর বাড়িতে একদল দুষ্কৃতী চড়াও হয়। ওই তৃণমূল কর্মীর অভিযোগ, ঘটনার সময়ে তাঁর স্ত্রী অপর্ণা পোড়েল তাঁদের ৭ বছরের ছেলের সঙ্গে বাড়িতে ছিলেন। দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র নিয়ে বাড়িতে চড়াও হয়ে অপর্ণাকে বেধড়ক মারধর করে খুনের হুমকি দেয়। তাঁকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ওই তৃণমূল কর্মীর দাবি, স্ত্রীকে মারধর করার পাশাপাশি তাঁদের বাড়িতেও ভাঙচুর চালানো হয়েছে। কী কারণে এই হামলা, তা তিনি জানেন না বলেই দাবি করেছেন। বুবাই জানান, পুরো ঘটনাটি তিনি দলীয় নেতৃত্বকে জানিয়েছেন। পুলিশের কাছে লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।

এ দিন দুপুরে এই ঘটনার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে বেনারস রোড অবরোধ করে বিক্ষোভ দেখায় তৃণমূল। নেতৃত্ব দেন বালি জগাছা পঞ্চায়েত সমিতির পূর্ত কার্য পরিবহণ কর্মাধ্যক্ষ সুভাষ রায়। তিনি এ দিন বলেন, ‘‘যারা আমাদের তৃণমূলের কর্মীর বাড়িতে হামলা চালিয়েছে ও মহিলার গায়ে হাত দিয়েছে, তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনকে জানিয়েছি।’’ পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC protests Miscreants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE