Advertisement
০৩ মে ২০২৪
Arrest

মারে জখম অটোচালক, ধৃত অভিযুক্ত

পুলিশ জানিয়েছে, জয়দীপ ও সনৎ, দু’জনেই পাটুলি-গোলপার্ক রুটে অটো চালান। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জেনেছে, ওই দু’জনের মধ্যে আগে থেকেই কোনও কারণে বিবাদ ছিল।

Representative Image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ০৭:৪৫
Share: Save:

যাত্রী তোলা নিয়ে দুই অটোচালকের মধ্যে বচসা ও মারামারির ঘটনায় জখম হলেন তাঁদের এক জন। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটে বুধবার রাতে, পাটুলি থানা এলাকার ইএম বাইপাসের ঢালাই ব্রিজের কাছে। এই ঘটনায় ওই রাতেই পাটুলি থানার ওসি তীর্থঙ্কর দে-র নেতৃত্বে পুলিশের একটি দল অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করেছে। ধৃতের নাম সনৎ গায়েন। তাঁকে গড়িয়া এলাকা থেকে ধরা হয়। জখম অটোচালকের নাম জয়দীপ চক্রবর্তী। সনৎ তাঁকে ধারালো কিছু দিয়ে আঘাত করেন বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় জয়দীপকে এম আর বাঙুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ধৃতকে বৃহস্পতিবার আদালতে তোলা হয়।

পুলিশ জানিয়েছে, জয়দীপ ও সনৎ, দু’জনেই পাটুলি-গোলপার্ক রুটে অটো চালান। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জেনেছে, ওই দু’জনের মধ্যে আগে থেকেই কোনও কারণে বিবাদ ছিল। বুধবার রাতে যাত্রী তোলাকে কেন্দ্র করে ফের তাঁদের মধ্যে ঝগড়া বাধে।
অভিযোগ, বচসা চলাকালীন সনৎ নিজের কাছে থাকা ছুরি জাতীয় ধারালো কিছু দিয়ে পর পর আঘাত করেন জয়দীপকে। ঘটনার পরেই তিনি এলাকা ছেড়ে পালিয়ে যান। জখম জয়দীপকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পাটুলি থানার পুলিশ। তারা দেখে, অভিযুক্ত চালক পালিয়ে গিয়েছেন। পরে রাতে বিভিন্ন সূত্র মারফত খবর পেয়ে ওসি-র নেতৃত্বে একটি দল অভিযুক্ত সনৎকে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Patuli Patuli Police Station
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE