Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rain

Weather: দশমী-একাদশীতে বৃষ্টির সম্ভাবনা কলকাতা-সহ দক্ষিণবঙ্গে, পূর্বাভাস হাওয়া অফিসের

শুক্রবার ও শনিবার তেমন ভারী বৃষ্টির সম্ভাবনা নেই রাজ্য জুড়ে। তবে দক্ষিণবঙ্গের সব জেলাতে বিক্ষিপ্ত ভাবে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

ছবি: পিটিআই

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২১ ১৩:৫৩
Share: Save:

পুজোয় কলকাতা এবং জেলার একাধিক অংশে সামান্য বৃষ্টি হলেও তেমন দুর্যোগের মুখে পড়তে হয়নি রাজ্যকে। তবে পুজো শেষের মুখে আবারও বৃষ্টির সম্ভাবনার কথা শোনাল আবহাওয়া দফতর। শুক্রবার দফতরের পক্ষ থেকে সতর্ক করে বলা হয়েছে, কলকাতা-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলির বেশ কয়েকটি অংশে বৃষ্টি হতে পারে। বৃষ্টি হতে পারে কলকাতা, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, দুই মেদিনীপুর, হাওড়া, হুগলি-সহ দক্ষিণ ও জেলার পশ্চিম অংশের একাধিক জেলায়।

পুজোর মধ্যে বৃষ্টির সতর্কতা থাকলেও কলকাতায় তেমন বৃষ্টি হয়নি। নবমীর দিন রাতে কলকাতা এবং পাশের দু’একটি জেলায় বৃষ্টি হয়। মোটের উপর নির্বিঘ্নেই কেটেছে পুজো। কিন্তু দশমী থেকে বৃষ্টির দাপট বাড়তে পারে বলেই জানিয়েছে আবহাওয়া দফতর। সেই বৃষ্টির দাপট চলতে পারে একে বারে লক্ষ্মীপুজো পর্যন্ত।

শুক্রবার ও শনিবার তেমন ভারী বৃষ্টির সম্ভাবনা নেই রাজ্য জুড়ে। দক্ষিণবঙ্গের সব জেলাতেই এই সময়ে বিক্ষিপ্ত ভাবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে বৃষ্টি হবে দু’একটি জায়গায়। ইতিমধ্যে নবমী থেকে দফায় দফায় বৃষ্টি হয়েছে বর্ধমান, হুগলি জেলায়। বৃষ্টিতে ভিজেছে দক্ষিণের আরও কয়েকটি জেলায়। কম-বেশি বৃষ্টি চলতে থাকলে উৎসবের মরসুমে সমস্যা বাড়বে সাধারণ মানুষের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rain Kolkata Weather Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE