Advertisement
১৬ জুন ২০২৪
Rashika Jain

Rashika Jain: রশিকা জৈনের রহস্যমৃত্যু! দেড় বছর পর গ্রেফতার করা হল তাঁর স্বামী কুশল অগ্রবালকে

২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি বাড়ির নীচে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছিল রশিকার দেহ। এই ঘটনার তদন্তভার নেন আইপিএস দময়ন্তী সেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১২:৫৭
Share: Save:

রশিকা জৈনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তাঁর স্বামী কুশল অগ্রবালকে গ্রেফতার করা হল। বুধবার রাতে কুশলকে গ্রেফতার করেছে বিশেষ তদন্তকারী দল (সিট)।

২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি বাড়ির নীচে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছিল রসিকার দেহ। বহুতল থেকে ঝাঁপ দিয়ে রশিকা আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক ভাবে জানিয়েছিল পুলিশ। কিন্তু এই ঘটনায় রসিকার শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তাঁর বাপের বাড়ির সদস্যরা।

পরিবারের দাবি, রশিকাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া হয়েছিল। বিশেষ করে রসিকার স্বামী কুশল অগ্রবালকে ওই ঘটনার জন্য দায়ী করেন তাঁর পরিবারের সদস্যরা। তাঁদের চাপে ফের তদন্ত শুরু করে পুলিশ। এই ঘটনার পিছনে গভীর ষড়যন্ত্র থাকতে পারে বলেও পুলিশ মনে করেছিল। এই ঘটনায় তদন্তভার নিয়েছিলেন আইপিএস দময়ন্তী সেন।

উল্লেখ্য, ২০২০ সালে আলিপুরের রাজা সন্তোষ রায় রোডের ব্যবসায়ী পরিবারের মেয়ে রশিকার সঙ্গে বিয়ে হয় আলিপুরেরই ডিএল খান রোডের সম্পন্ন ব্যবসায়ীর ছেলে কুশলের। অভিযোগ, বিয়ের পর থেকেই রশিকার উপর অত্যাচার চালাতেন তাঁর স্বামী। মাদকাসক্ত হয়ে কুশল ওই বধূর উপর নির্যাতন করতেন বলেও অভিযোগ ওঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashika Jain Kolkata Police Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE