Advertisement
০৬ মে ২০২৪
Kolkata Flyover Accident

কলকাতার রাজপথে আবার দুর্ঘটনা, এজেসি বোস রোড উড়ালপুলে স্কুটার-গাড়ি সংঘর্ষ, গুরুতর জখম এক

মঙ্গলবার এজেসি বোস রোড উড়ালপুলে দুর্ঘটনায় গুরুতর জখম হলেন এক স্কুটিচালক। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ক্যামাক স্ট্রিটের কাছে উড়ালপুলে স্কুটারের সঙ্গে গাড়ির সংঘর্ষ হয়।

representative photo of ajc bose flyover

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১২:০৪
Share: Save:

কলকাতায় আবার পথ দুর্ঘটনা। মঙ্গলবার এজেসি বোস রোড উড়ালপুলে দুর্ঘটনায় গুরুতর জখম হলেন এক স্কুটিচালক। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ক্যামাক স্ট্রিটের কাছে উড়ালপুলে স্কুটারের সঙ্গে গাড়ির সংঘর্ষ হয়। তার জেরেই দুর্ঘটনা ঘটে। এর জেরে ওই এলাকায় যান চলাচল সাময়িক বিঘ্নিত হয়েছে।

এর আগে, গত ৪ অগস্ট কলকাতার বেহালা এলাকায় মাটিবোঝাই লরির ধাক্কায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়ায়। এই দুর্ঘটনায় ক্ষোভপ্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রে খবর, ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ কর্মসূচির মধ্যে কী ভাবে এই ঘটনা ঘটল, মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদীকে ফোন করে তা জানতে চান তিনি। সেই ঘটনার পর পরই রাজ্যের বিভিন্ন এলাকায় দুর্ঘটনার খবর প্রকাশ্যে এসেছে। যার জেরে পথ নিরাপত্তার বিষয়টি আবার প্রশ্নের মুখে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident AJC Bose Road
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE