Advertisement
১৬ জুন ২০২৪
Road Accident at Alipore

রাতের কলকাতায় পথ দুর্ঘটনা, আলিপুরের কাছে ট্রাকের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর

পুলিশ সূত্রে খবর, রাত আড়াইটে নাগাদ আলিপুরের ‘উত্তীর্ণ’র কাছে বাইকে ধাক্কা মারে একটি ট্রাক। যার জেরে রাস্তায় ছিটকে পড়েন দুই আরোহী।

A representational image of Road accident

ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১২:৪৫
Share: Save:

আবার প্রাণঘাতী দুর্ঘটনা কলকাতায়। ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর। ওই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আর এক জন। বৃহস্পতিবার রাতে আলিপুরের কাছে ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, রাত আড়াইটে নাগাদ আলিপুরের ‘উত্তীর্ণ’র কাছে বাইকে ধাক্কা মারে একটি ট্রাক। যার জেরে রাস্তায় ছিটকে পড়েন দুই আরোহী। সঙ্কটজনক অবস্থায় তাদের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এক জনকে মৃত ঘোষণা করেছেন চিকিৎসক।

লাইসেন্স না থাকায় দুই আরোহীর নাম-পরিচয় জানা যায়নি বলেই পুলিশ সূত্রে খবর মিলেছে। সূত্রের খবর, দুই আরোহীর বয়স কম। তাদের মাথায় হেলমেট ছিল না। দুর্ঘটনার পর ট্রাকটি নিয়ে পালিয়ে যান চালক। পরে তাঁকে আটক করে হেস্টিংস থানার পুলিশ। ট্রাকটিকেও বাজেয়াপ্ত করা হয়।

প্রসঙ্গত, দিন চারেক আগে কলকাতায় রাতে একটি পথ দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়। রাত দেড়টা নাগাদ দমদম পার্কের কাছে ঘটনাটি ঘটেছিল। সিগন্যালে একটি লরি দাঁড়িয়েছিল। ঠিক তার পিছনেই ছিলেন এক মোটরবাইক আরোহী। সেই সময় পিছন থেকে ছুটে আসা একটি গাড়ি প্রথমে মোটরবাইকে, তার পর ওই লরির পিছনে ধাক্কা মারে। তার পর আরও একটি দুর্ঘটনার সাক্ষী থাকল রাতের শহর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE