Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Robbery

দুপুরে ফ্ল্যাটে ঢুকে ছুরি উঁচিয়ে মহিলাকে বাঁধল দুষ্কৃতী! গরফায় দুঃসাহসিক ডাকাতি

বাড়িতে একাই ছিলেন শিবানি। দরজা খোলার সঙ্গে সঙ্গে ফ্ল্যাটে ঢুকে পড়ে ওক যুবক। তার পর ছুরি উঁচিয়ে তাঁকে খুনের ভয় দেখিয়ে প্লাস্টিকের দড়ি দিয়ে বেঁধে ফেলে।

Robbery at Garfa area in Kolkata

গরফায় দুঃসাহসিক লুঠ। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ২১:২৯
Share: Save:

দিনে দুপুরে মহিলাকে ছুরি দেখিয়ে ফ্ল্যাটে লুঠের অভিযোগ গরফায়। শুক্রবার বেলা ১১টা নাগাদ ১৬, দক্ষিণ পূর্বাচল হসপিটাল রোডে ঘটনাটি ঘটে। দুষ্কৃতী বাড়িতে ঢুকে খুনের ভয় দেখিয়ে ওই মহিলাকে হাত-পা বেঁধে বাথরুমে বন্ধ করে দিয়ে লুঠপাট চালায় বলে অভিযোগ।

পুলিশ সূত্রের খবর কলিং বেলের আওয়াজে ফ্ল্যাটের দরজা খোলেন ৪ বছরের বধূ শিবানি কর্মকার। তাঁর স্বামী পেশায় ঠিকাদার সমীর কর্মকার সেই বাড়িতে ছিলেন না। একাই ছিলেন শিবানি। দরজা খোলার সঙ্গে সঙ্গে ফ্ল্যাটে ঢুকে পড়ে ওক যুবক। তার পর ছুরি উঁচিয়ে তাঁকে খুনের ভয় দেখিয়ে প্লাস্টিকের দড়ি দিয়ে তাঁকে বেঁধে ফেলে।

শিবানীর গলার সোনার হার এবং আঙুল থেকে আংটি নেয় সে। এর পর ড্রয়ারে রাখা চারটি সোনার আংটি এবং নগদ ৩০ হাজার টাকা নিয়ে দুষ্কৃতী পালায় বলে অভিযোগ। পরে শিবানীর চিৎকার শুনে পড়শিরা এসে তাঁকে উদ্ধার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ওই যুবকের সঙ্গে আরও কেউ ছিল কি না তা দেখা হচ্ছে বলে গরফা থানা সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE