Advertisement
০৩ মে ২০২৪
Senco Gold & Diamonds

Senco Gold & Diamonds: আবহমান শিল্পের প্রেরণা এ বার নারীর হাতে, হস্তভূষণে নতুন পথে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সঙ্গে দীর্ঘ দিন ধরে যুক্ত দক্ষ কারিগরদের হাতেই তৈরি হয়েছে নতুন কালেকশনের গয়না।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ২৩:৩২
Share: Save:

ব্যাঙ্গল উৎসব, ২০২২ উপলক্ষে নয়া প্রচার বিজ্ঞাপন নিয়ে হাজির সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। যার নাম দেওয়া হয়েছে #KalaiyonKeLiyeKalakari। দোকানের সংখ্যার নিরিখে পূর্ব ভারতের সব চেয়ে বড় এই গয়না বিপণি সংস্থার তৈরি অলঙ্কার কী ভাবে মহিলাদের হাতকে অলঙ্কৃত করে, তা-ই তুলে ধরা হয়েছে ওই প্রচার বিজ্ঞাপনে।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সঙ্গে দীর্ঘ দিন ধরে যুক্ত দক্ষ কারিগরদের হাতেই তৈরি হয়েছে নতুন কালেকশনের গয়না। সোনা, হিরে, প্ল্যাটিনামের তৈরি অলঙ্কারগুলি ডিজাইনে অনন্য। প্রাগৈতিহাসিক যুগে গুহার দেওয়ালে মানুষের আঁকা চিত্র, প্রাচীন কাহিনি থেকে অনুপ্রেরণা নিয়ে তৈরি হয়েছে সেই সব গয়না। সংস্থা প্রকাশিত নতুন প্রচার ভিডিয়োয় সেই সৌন্দর্যই তুলে ধরা হয়েছে। মধুবনী পট চিত্র, শাস্ত্রীয় নৃত্য, ভাস্কর্যকে এই বিজ্ঞাপনে গয়না তৈরির শিল্পের সঙ্গে মিলিয়ে দেওয়া হয়েছে।

সংস্থার ডিরেক্টর জয়িতা সেন বলেন, ‘‘হাতের সৃজনশীলতার প্রতি সম্মান জানাতেই Kalaiyon Ke Liye Kalakari প্রচার বিজ্ঞাপন শুরু করেছি আমরা। আমাদের তৈরি চুড়ি শুধুমাত্র অলঙ্কার নয়, এগুলি এক একটি শিল্প। যা প্রত্যেক নারীর হাতকে আরও সুন্দর করে তুলবে। এই নতুন কালেকশনে সোনা এবং ডায়মন্ডের ১০০টিরও বেশি ডিজাইন রয়েছে।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Senco Gold & Diamonds
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE