Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Jewellery

পুজোর আগে সুখবর! বিশেষ গয়নার প্রদর্শনী, সাধ্যের মধ্যেই মিলবে অলঙ্কার

এ বছর এই প্রদর্শনী ২০ বছরে পা দিল। যে কারণে থাকছে বিশেষ কিছু ধরনের গয়না। প্রদর্শনীতে থাকছে হাতে তৈরি সোনা ও হিরের গয়না, ঐতিহ্যপূর্ণ এবং হালফিলের আধুনিক নকশার বিয়ের গয়না,।

পুজোর আগে বিশেষ প্রদর্শনী।

পুজোর আগে বিশেষ প্রদর্শনী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২৩:০০
Share: Save:

পুজোর আগে গয়না-প্রেমীদের কাছে সুখবর। শুরু হয়েছে শ্যামসুন্দর কোং জুয়েলার্সের গয়নার বিশেষ প্রদর্শনী— ‘শারদীয়া স্বর্ণ সম্ভার ২০২২’। চলবে ১ অক্টোবর পর্যন্ত। সেখান থেকে সাধ্যের মধ্যেই সুন্দর নকশার গয়না কিনতে পারবেন ক্রেতারা।

এ বছর এই প্রদর্শনী ২০ বছরে পা দিল। যে কারণে থাকছে বিশেষ কিছু ধরনের গয়না। প্রদর্শনীতে থাকছে হাতে তৈরি সোনা ও হিরের গয়না, ঐতিহ্যপূর্ণ এবং হালফিলের আধুনিক নকশার বিয়ের গয়না, সঙ্গে গ্রহরত্নের বিশাল সম্ভার। সব গয়নার দামই সাধ্যের মধ্যে।

পুজোর আগে ক্রেতাদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থাও রেখেছে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। সোনার গয়নার মজুরিতে ২০ শতাংশ ও হিরের গয়নার মজুরিতে ৭৫ শতাংশ ছাড়া থাকছে। প্রদর্শনীতে উপস্থিত ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। তিনি বলেন, ‘‘সোনার এবং হিরের এত সুন্দর সম্ভার আপনাদের সামনে তুলে ধরতে পেরে আমি সত্যিই খুবই খুশি।’’ সংস্থার ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, ‘‘এ বছরের ‘স্বর্ণ সম্ভার’ ২০ বছরে পা দিল। এই প্রদর্শনী আমাদের কাছে ভীষণ ভাবে বিশেষ। তাই এ বার সবই বিশেষ। গয়নার নকশা বিশেষ হলেও সাধ্যের মধ্যে দাম। সেই সঙ্গে লাকি ড্র আর ছাড় থাকছেই।’’ কলকাতার গড়িয়াহাট, বেহালা ও বারাসাত-সহ ত্রিপুরার বিপণিতে চলবে প্রদর্শনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jewellery Gold Jewellery Jewel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE