Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sexual Harassment

সহকর্মীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ স্কেটিং প্রশিক্ষকের

পুলিশি সূত্রের খবর, অভিযোগকারিণী ও অভিযুক্ত পরস্পরের সহকর্মী। হেনস্থার অধিকাংশ ঘটনা কলকাতার বাইরে ঘটেছে বলে মহিলার দাবি। সর্বশেষ ঘটনাটি অবশ্য নিউ টাউনে মহিলার কর্মস্থলে ঘটেছে বলে অভিযোগ।

An image of woman harassment

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ০৮:৫৬
Share: Save:

স্কেটিংয়ের একটি সংগঠনের এক মহিলা প্রশিক্ষক যৌন হেনস্থাও খুনের হুমকির অভিযোগ দায়ের করেছেন সেখানকারই অন্য এক প্রশিক্ষকের বিরুদ্ধে। অভিযোগ দায়ের হয়েছে নিউ টাউন থানায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশি সূত্রের খবর, অভিযোগকারিণী ও অভিযুক্ত পরস্পরের সহকর্মী। হেনস্থার অধিকাংশ ঘটনা কলকাতার বাইরে ঘটেছে বলে মহিলার দাবি। সর্বশেষ ঘটনাটি অবশ্য নিউ টাউনে মহিলার কর্মস্থলে ঘটেছে বলে অভিযোগ। তদন্তকারীদের বক্তব্য, তাঁকে আপত্তিকর উদ্দেশ্যে স্পর্শ করা হয়েছে বলে মহিলা দাবি করেছেন।

পুলিশ জানায়, মহিলার অভিযোগ অনুযায়ী, বিশাখাপত্তনম, দিল্লি বা বেঙ্গালুরুতে যখনই খেলারজন্য তাঁরা গিয়েছেন, তখনই ওই ব্যক্তি মহিলাকে নানা ধরনের কুপ্রস্তাব দিয়েছেন। কিন্তু মহিলা সবসময়েই সেই সব প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। সর্বশেষ ঘটনায় এ মাসের শুরুর দিকে মহিলাকে ওই ব্যক্তি হেনস্থা করেন বলে অভিযোগ। এমনকি, তাঁকে খুনের হুমকিও দেওয়া হয় বলে মহিলা লিখিতঅভিযোগ জানিয়েছেন পুলিশের কাছে। সেই সব অভিযোগের কথা মহিলা নিজেও সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

যদিও অভিযুক্ত স্কেটিং প্রশিক্ষকের দাবি, তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন মহিলা। ওই প্রশিক্ষকের পাল্টা অভিযোগ, তাঁদের যে সংগঠনরয়েছে, মহিলা সেখানে উঁচু পদ পাওয়ার জন্য চেষ্টা চালাচ্ছিলেন। কিন্তু নির্বাচন ছাড়া সেই পদ তাঁকে দেওয়া যাবে না বলে জানানো হয়। তার পর থেকেই মহিলা তাঁর বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ করছেন বলে দাবি অভিযুক্তের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Harassment Police Complaint New Town
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE