Advertisement
০৩ মে ২০২৪
Kolkata Metro

ইডেনে আইপিএলের খেলা, রবিবার মধ্যরাতেও মিলবে মেট্রো পরিষেবা, কখন, কোথায়? জানুন বিস্তারিত

মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র এই প্রসঙ্গে জানিয়েছেন, শহর এবং শহরতলি থেকে খেলা দেখতে আসা মানুষদের বাড়ি ফেরার সুবিধার্থেই মেট্রো কর্তৃপক্ষের এই পদক্ষেপ।

Special Metro Services from Esplanade Metro station for IPL match in Eden Gardens

রবিবার মধ্যরাতেও মিলবে মেট্রো পরিষেবা, কখন, কোথায়? জানুন বিস্তারিত ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ২০:৪০
Share: Save:

আইপিএল ঘিরে উত্তেজনায় ফুটছে গোটা কলকাতা। রবিবার ইডেনে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নামবে কলকাতা নাইট রাইডার্স। শহর এবং শহরতলি থেকে প্রচুর দর্শক আসবেন ইডেনে। প্রতি বছর আইপিএলের ম্যাচগুলিতে যেমনটা হয়ে থাকে। তাই অগণিত ক্রীড়াপ্রেমী এবং মেট্রো যাত্রীদের সুবিধার কথা মাথায় রেখেই বাড়তি পরিষেবা দেওয়ার সিদ্ধান্ত নিলেন কলকাতা মেট্রো রেল কর্তৃপক্ষ।

মেট্রো রেলের তরফে জানানো হয়েছে, রবিবার রাত ১২টা ১৫ মিনিটে এসপ্ল্যানেড স্টেশন থেকে দু’টি বিশেষ মেট্রো ছাড়বে। একটির গন্তব্য দক্ষিণেশ্বর। অপরটির গন্তব্য কবি সুভাষ। রাত ১২টা ৪৮ মিনিটে দু’টি ট্রেনই সেগুলির গন্তব্যস্থলে পৌঁছবে। যাত্রাপথে মেট্রো দু’টি সব স্টেশনে দাঁড়াবে। রাতে খোলা থাকবে এসপ্ল্যানেড মেট্রো স্টেশনের টিকিট কাউন্টার। মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র এই প্রসঙ্গে জানিয়েছেন, শহর এবং শহরতলি থেকে খেলা দেখতে আসা মানুষদের বাড়ি ফেরার সুবিধার্থেই মেট্রো কর্তৃপক্ষের এই পদক্ষেপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Metro Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE