Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Behala

Behala Double Murder: নজর ছিল দিদির গয়নায়, ভাগ্নে দেখে ফেলায় তাকেও খুন, বেহালা-কাণ্ডে নয়া তথ্য

লালবাজার জানাচ্ছে, মাকে খুনের দৃশ্য দেখে ফেলে ছেলে। এর পর প্রমাণ মুছতে ভাগ্নেকেও খুন করে সঞ্জয় ও সন্দীপ দাস।

পর্ণশ্রী জোড়া খুনে গ্রেফতার দুই ভাই।

পর্ণশ্রী জোড়া খুনে গ্রেফতার দুই ভাই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ১৯:৪৭
Share: Save:

বেহালার পর্ণশ্রীতে জোড়া খুনের কিনারা করেছে পুলিশ। গ্রেফতার নিহত গৃহকর্ত্রীর দুই মাসতুতো ভাই। পুলিশের প্রাথমিক অনুমান, টাকার লোভেই দিদিকে খুন করে দুই ভাই। মাকে খুনের ঘটনা দেখে ফেলায় খুন করা হয় ছেলেকেও।

লালবাজার সূত্রে খবর, বাজারে প্রচুর দেনা হয়ে গিয়েছিল মহেশতলার ঘোষপাড়া শ্যামপুরের বাসিন্দা সঞ্জয় দাসের। পেশায় গাড়ি চালক সঞ্জয় দিদিকে খুনের ছক কষে। সেই মতো ভাই সন্দীপকে নিয়ে গত সোমবার দুপুর সাড়ে বারোটা নাগাদ পর্ণশ্রীর আবাসনে যায় সঞ্জয়। ধর্মতলা এলাকার একটি শপিং মলে সিসিটিভি নজরদারির কাজ করে সঞ্জয়। আবাসনে ঢোকার আগে এলাকার সিসিটিভি ক্যামেরার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় দুই ভাই। খুনের সময় হিসেবে দুপুরকে বেছে নেওয়া হয়েছিল। কারণ সেই সময় ভাগ্নে অনলাইন ক্লাসে ব্যস্ত থাকে, দিদি একাই থাকেন। পুলিশের দাবি, সেই সুযোগে কাজ শেষ করতে চেয়েছিল দুই ভাই। কিন্তু মাকে খুনের দৃশ্য দেখে ফেলে ছেলে। এর পর প্রমাণ মুছতে ভাগ্নেকেও খুন করে সঞ্জয় ও সন্দীপ।

পুলিশ জানিয়েছে, দিদির সোনার অলঙ্কারের উপর নজর ছিল ভাই সঞ্জয়ের। বাজারে তার প্রচুর ধারদেনা ছিল। তাই লুঠের পরিকল্পনা করে দিদিকে খুন করে গয়না লোপাটের কথা ভাবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Behala Parnashree Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE