Advertisement
২০ এপ্রিল ২০২৪
Tangra

Trangra Fire: ১৬ ঘণ্টা পর নিয়ন্ত্রণে এল ট্যাংরার আগুন, গুদামের দেওয়ালে ফাটল, ভেঙে পড়ার আশঙ্কা

শনিবার সন্ধ্যা নাগাদ আগুন দেখতে পাওয়া যায় ট্যাংরার তিন নম্বর মেহের আলি লেনে একটি কারখানার গুদামে। দাহ্য বস্তু থাকায় আগুন দাউদাউ করে জ্বলতে থাকে।

ঘটনাস্থলে পুলিশ সুপার।

ঘটনাস্থলে পুলিশ সুপার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ০৯:২৭
Share: Save:

১৬ ঘণ্টা পর নিয়ন্ত্রণে এল ট্যাংরার মেহের আলি লেনের গুদামের আগুন। গুদামের দোতলা সমান উঁচু দেওয়ালে ফাটল ধরেছে। দেওয়ালটি যে কোনও মুহূর্তে ভেঙে পড়তে পারে বলে আশঙ্কা করছেন দমকলকর্মীরা। রবিবার সকালে ঘটনাস্থলে যান পুলিশ সুপার বিনীত গোয়েল।

দমকল সূত্রে জানা গিয়েছে, গুদামের দেওয়ালটি ভেঙে ফেলা হবে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে ওয়েল্ডিংয়ের কাজ চলার সময় আগুনের ফুলকি ছিটকে পড়ে বিপত্তি ঘটে।

শনিবার সন্ধ্যা নাগাদ আগুন দেখতে পাওয়া যায় ট্যাংরার তিন নম্বর মেহের আলি লেনে একটি কারখানার গুদামে। দাহ্য বস্তু থাকায় আগুন দাউদাউ করে জ্বলতে থাকে। কিছু ক্ষণের মধ্যেই তা গোটা গুদাম গ্রাস করে নেয়। কালো ধোঁয়ার কুণ্ডলী ছড়িয়ে পড়ে আকাশে। খবর পেয়ে একে একে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ১৫টি ইঞ্জিন। তবে গুদামটি ঘিঞ্জি এলাকায় হওয়ায় প্রাথমিক ভাবে দমকলের ইঞ্জিন ঢুকতে সমস্যা হয়। আগুন নেভাতে গিয়েও হিমশিম খেতে হয় দমকল কর্মীদের। দু’জন দমকলকর্মী আহত হন। ঘটনাস্থলে আসে বিপর্যয় মোকাবিলা দল। দমকলমন্ত্রী সুজিত বসু ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজে তাদরকি করেন।

অগ্নিকাণ্ডের জেরে এলাকায় আতঙ্কও ছড়িয়ে পড়ে। আশপাশের বাড়ি এবং বহুতলগুলি খালি করে দেন দমকলকর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tangra Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE