Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Accident

পাটুলির দুর্ঘটনা কি চালকের মত্ত থাকার পরিণাম

বৃহস্পতিবার গভীর রাতে পাটুলি থানা এলাকার কে কে দাস কলেজ সংলগ্ন রাস্তায় ওই দুর্ঘটনায় মৃত্যু হয় অনিমেষ মণ্ডল নামে বছর সতেরোর এক কিশোরের। গুরুতর আহত হয় স্কুটারচালক  কিশোর অর্পণ মণ্ডল।

An image representing accident

বেপরোয়া গতিতে স্কুটার চালিয়ে ঘটে দুর্ঘটনা। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:১৬
Share: Save:

মত্ত অবস্থায় স্কুটারে গতির ঝড় তুলেছিল কিশোর চালক। তার পিছনে বসা আরোহী কিশোরও ছিল মত্ত। পাটুলি এলাকায় পথ দুর্ঘটনায় স্কুটার-আরোহী কিশোরের মৃত্যুর তদন্তে নেমে লালবাজারের হাতে এসেছেএমনই তথ্য।

তদন্তকারীরা জানিয়েছেন, মত্ত অবস্থায় বেপরোয়া গতিতে স্কুটার চালিয়ে ঘটে দুর্ঘটনা। পরে হাসপাতালে মৃত্যু হয় আরোহীর। সূত্রের খবর, বৃহস্পতিবার গভীর রাতে পাটুলি থানা এলাকার কে কে দাস কলেজ সংলগ্ন রাস্তায় ওই দুর্ঘটনায় মৃত্যু হয় অনিমেষ মণ্ডল নামে বছর সতেরোর এক কিশোরের। গুরুতর আহত হয় স্কুটারচালক কিশোর অর্পণ মণ্ডল। রাত ১টা নাগাদ স্কুটারের পিছনের আসনে বন্ধুকে বসিয়ে বেপরোয়া গতিতে একটি লরিকে পাশ কাটিয়ে যাওয়ার সময়ে নিয়ন্ত্রণ হারায় চালক। স্কুটার থেকে ছিটকে লরির পিছনের চাকার সামনে পড়ে পিষ্টহয় অনিমেষ। গুরুতর আহত অনিমেষকে হাসপাতালে নিয়ে গেলে রাত ২টো নাগাদ সেখানেই মৃত্যু হয় তার। তদন্তে পুলিশ জানতে পেরেছে, একই দিকে যাওয়াদু’টি গাড়িই বেপরোয়া গতিতে চলছিল। স্কুটারচালক এবং আরোহী, দু’জনেই মত্ত অবস্থায় ছিল। কারও মাথাতেই হেলমেট ছিল না। লরির চালককে গ্রেফতার করার পাশাপাশি গোটা ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ ঘেঁটে তাঁর ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Dead Drunk Driving
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE