Advertisement
১৯ মে ২০২৪
Wedding

Wedding: কনে উধাও হতেই পাত্রী বদল!

বিয়ে ঠিক হয়েছিল দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে। কিন্তু বিয়ের দিনই রহস্যজনক ভাবে উধাও হলেন কনে।

প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ০৬:২৪
Share: Save:

বিয়ে ঠিক হয়েছিল দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে। কিন্তু বিয়ের দিনই রহস্যজনক ভাবে উধাও হলেন কনে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বজবজের এম এন ঘোষ রোডের বাসিন্দা ওই যুবতীর বৃহস্পতিবার বিয়ে হওয়ার কথা ছিল মহেশতলার হেতালখালির বাসিন্দা এক যুবকের সঙ্গে। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। দুই পরিবারের সম্মতিতেই বিয়ে ঠিক হয়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল সাতটার পর থেকে কনের কোনও হদিস নেই। কনের বাড়ির লোক পাত্রের পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। এ দিকে কনে নিরুদ্দেশের খবর পাওয়ার পরে সেই পাত্র সে দিনই অন্যত্র বিয়ে করেন।

পুলিশ জানিয়েছে, যুবতীর আত্মীয়েরা বজবজ থানায় নিখোঁজ ডায়েরি করেছেন। যুবতীর ফোন নম্বরের সূত্র ধরে তাঁর খোঁজ শুরু হয়েছে। যুবতীর মা পুলিশকে জানিয়েছেন, বিয়ের আগের দিন মেয়ে তাঁকে জানিয়েছিলেন, তিনি বিয়েতে রাজি নন। কিন্তু কেন তিনি বিয়েতে নারাজ, তার সদুত্তর পাওয়া যায়নি বলে জানিয়েছেন তদন্তকারীরা। ওই পাত্রকে বজবজ থানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

যুবতীর প্রতিবেশীরা মনে করছেন, পাত্রী নিখোঁজ হওয়ার দিনই পাত্রের অন্যত্র বিয়ে করে নেওয়ার ঘটনাটি স্বাভাবিক নয়। এর মধ্যে অন্য রহস্য আছে বলেই মনে করছেন তাঁরা। পুলিশও তেমনটাই মনে করছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE