Advertisement
৩০ এপ্রিল ২০২৪
House Maid

মালিকের ভাইকে ‘মারধর’ গৃহকর্মীর

তপন তাঁর হাতে থাকা ধারালো বস্তু দিয়ে তাপস সরকার নামে এক জনের মাথায় আঘাত করেন। তাপসের দাদা স্বপনই ছেলেবেলায় তপনকে তাঁর বাড়িতে কাজে এনেছিলেন। তপন তার পরে স্বপনের বাড়িতেই বড় হয়েছেন।

A Photograph representing a man being arrested

রিজেন্ট পার্ক থানার পুলিশ সোমবার তপন দাস নামে ওই পরিচারককে গ্রেফতার করেছে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৫:২৯
Share: Save:

পরিচারকের বড় হওয়া মালিকের বাড়িতে। মালিক প্রয়াত। পরিচারককে নিজের স্থাবর-অস্থাবর অনেক কিছুই লিখে দিয়ে গিয়েছেন তিনি। তাঁর স্ত্রী এখন অসুস্থ। যাঁর চিকিৎসার জন্য পরিচারকের থেকে টাকা চেয়েছিলেন সেই মালিকের ভাই। অভিযোগ, টাকা চাওয়ায় পরিচারক মালিকের ভাইয়ের মাথায় আঘাত করেন। এই ঘটনায় রিজেন্ট পার্ক থানার পুলিশ সোমবার তপন দাস নামে ওই পরিচারককে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, রিজেন্ট পার্ক থানা এলাকার অশোকনগরে সোমবার এই ঘটনা ঘটেছে। অভিযোগ, তপন তাঁর হাতে থাকা ধারালো বস্তু দিয়ে তাপস সরকার নামে এক জনের মাথায় আঘাত করেন। তাপসের দাদা স্বপনই ছেলেবেলায় তপনকে তাঁর বাড়িতে কাজে এনেছিলেন। তপন তার পরে স্বপনের বাড়িতেই বড় হয়েছেন। নিজের ছেলেমেয়ে না থাকায় স্বপন তাঁর জমানো টাকাপয়সার অনেকটাই তপনের নামে লিখে দেন বলে জানতে পেরেছে পুলিশ।

স্বপনের ভাই তাপস দমকল বিভাগের কর্মী ছিলেন। মাথায় আঘাত নিয়ে হাসপাতালে গেলে তাঁকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া যায়। তাঁর স্ত্রী লক্ষ্মী জানান, তাঁর ভাশুরের স্ত্রী অসুস্থ। সেই মহিলার চিকিৎসার জন্য তপনের কাছে টাকা চাইতেই তিনি তাপসের মাথায় মারেন। লক্ষ্মীর কথায়, ‘‘আমার ভাশুরের স্ত্রী তাঁর মা-বাবার বাড়িতে রয়েছেন। ওঁর ৭৫ বছর বয়স। অসুস্থ। চিকিৎসা করানো দরকার। তপন এই বাড়িতেই বড় হয়েছে। এখন ভাশুরের ফ্ল্যাটেই থাকে। আমার স্বামী শুধু তপনকে বলেছিল, ভাশুরের স্ত্রীর চিকিৎসার জন্য সাহায্য করতে। তাতেই ওকে মারধর করা হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

House Maid Violence arrest Regent Park
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE