Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

শিবপুরে যুবক খুনের ঘটনায় ধৃত মূল অভিযুক্ত

গত শুক্রবার সন্ধ্যায় শিবপুর থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে পিএম বস্তির একটি রকে বসে আড্ডা দিচ্ছিলেন মহম্মদ আকবর আনসারি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১২ জুন ২০২০ ০৩:৩০
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ভরসন্ধ্যায় পাড়ার মধ্যে গুলি করে হাওড়ার শিবপুরের এক যুবককে খুনের ঘটনায় গ্রেফতার হল মূল অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, মহম্মদ শাহরুখ নামে ওই অভিযুক্তকে দুর্গাপুর থেকে ধরা হয়েছে। ১৯ বছরের শাহরুখ মৃত যুবকের দূর সম্পর্কে ভাগ্নে। ধৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে পুলিশ জানিয়েছে, সম্পত্তিঘটিত পারিবারিক গোলমালের জেরেই সে মামাকে খুন করে। ধরা পড়ার পরে খুনের কথা শাহরুখ স্বীকারও করে নিয়েছে বলে পুলিশের দাবি।

গত শুক্রবার সন্ধ্যায় শিবপুর থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে পিএম বস্তির একটি রকে বসে আড্ডা দিচ্ছিলেন মহম্মদ আকবর আনসারি। স্থানীয়েরা জানিয়েছিলেন, তখনই কয়েক জন যুবক এসে তাঁকে গুলি করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় আকবরকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার দিনেই মৃতের বোন আফসানা খাতুন অভিযোগ করেছিলেন, তাঁদের এক আত্মীয় এবং এলাকার পরিচিত দুষ্কৃতী শাহরুখ ঘটনায় জড়িত। পাশাপাশি, তদন্তকারীরা খুনের ঘটনার কয়েক জন প্রত্যক্ষদর্শীও পেয়ে গিয়েছিলেন। তাঁরাও শাহরুখের নাম উল্লেখ করেছিলেন। ওই রাতেই শাহরুখের বাড়িতে হানা দেয় পুলিশ। কিন্তু তার আগেই অভিযুক্ত গা ঢাকা দিয়েছিল।

তদন্তকারীরা জানান, ওই যুবক হাওড়া থেকে দুর্গাপুরে গিয়ে লরির খালাসির কাজ নেয়। তার বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করে ও মোবাইলের টাওয়ার লোকেশন দেখে বুধবার রাতে দুর্গাপুর থেকে শাহরুখকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তকে বৃহস্পতিবার হাওড়া আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ হয়। পুলিশ জানিয়েছে, যে আগ্নেয়াস্ত্র থেকে গুলি করা হয়েছে সেটি এখনও পাওয়া যায়নি। এই ঘটনায় আর কেউ জড়িত ছিল কি না, তা এখনও জানা যায়নি। ধৃতকে পুলিশি হেফাজতে রেখে জেরা করে এই দু’টি বিষয়ে তদন্ত হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisement