Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Arrest

অন্যের তথ্য ব্যবহার করে প্রতারণা, ধৃত

পুলিশ সূত্রের খবর, ধৃতের নাম মহম্মদ ভাসিম। ৩৫ বছরের ভাসিম উত্তরপ্রদেশের মিরাটের বাসিন্দা। রবিবার সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন তদন্তকারীরা।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ০৭:৪৯
Share: Save:

প্রতিবন্ধকতাযুক্ত এক ব্যক্তির নাম ব্যবহার করে প্রতারণার জাল বিছিয়েছিল প্রতারক। অবশেষে পুলিশের জালে পড়ল সেই অভিযুক্ত। চড়া হারে সুদের টোপ দিয়ে এক ব্যক্তির থেকে ১৭ লক্ষ ২৯ হাজার টাকা হাতানোর অভিযোগে ওই প্রতারককে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম থানার পুলিশ। পুলিশ সূত্রের খবর, ধৃতের নাম মহম্মদ ভাসিম। ৩৫ বছরের ভাসিম উত্তরপ্রদেশের মিরাটের বাসিন্দা। রবিবার সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন তদন্তকারীরা। ট্রানজ়িট রিমান্ডে কলকাতায় এনে সোমবার তাকে তোলা হয় ব্যাঙ্কশাল আদালতে।

পুলিশ সূত্রের খবর, নারকেলডাঙার এক বাসিন্দার সঙ্গে আর্থিক প্রতারণা করে ভাসিম। গত ডিসেম্বরে প্রতারিত ব্যক্তি পুলিশে অভিযোগ জানান। পুলিশি তদন্তে উঠে আসে, মিরাটের বাসিন্দা, প্রতিবন্ধকতাযুক্ত এক ব্যক্তির নাম, নথি ও ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য ব্যবহার করে প্রতারণা করেছে ভাসিম। প্রতারণার টাকাও ঢুকেছে ওই প্রতিবন্ধকতাযুক্ত ব্যক্তির অ্যাকাউন্টে। সেই অ্যাকাউন্টটি চালাত ভাসিম। এ দিন আদালতে ভাসিমের জামিনের আবেদন করেন তার আইনজীবী। যার বিরোধিতা করে ধৃতকে ১৪ দিনের জন্য পুলিশি হেফাজতে পাঠানোর আর্জি জানান সরকারি আইনজীবী। আদালত তাকে ১০ দিনের পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Fraud Financial Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE