Advertisement
০৩ অক্টোবর ২০২২
Alipore Court

Justice: প্রমাণের অভাবে ন’বছর পরে  বেকসুর খালাস

পুলিশ সূত্রের খবর, ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি অস্বাভাবিক মৃত্যু হয় তিলজলার কালিকাপুর বস্তির বাসিন্দা অনিতা নস্করের।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ০৬:২৫
Share: Save:

সাক্ষ্য-প্রমাণের অভাবে বধূ-নির্যাতন এবং আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার একটি মামলায় বেকসুর খালাস পেলেন তিন অভিযুক্ত। বুধবার আলিপুরের তৃতীয় জেলা দায়রা আদালতের বিচারক পার্থপ্রতিম চক্রবর্তী প্রায় ন’বছর আগের এক মামলায় ওই রায় দিয়েছেন।

পুলিশ সূত্রের খবর, ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি অস্বাভাবিক মৃত্যু হয় তিলজলার কালিকাপুর বস্তির বাসিন্দা অনিতা নস্করের। ওই ঘটনায় তাঁর বাবা, কুলতলির বাসিন্দা গোপাল নস্কর অনিতার স্বামী ঋষিনাথ সর্দার, শ্বশুর বিনয়কৃষ্ণ সর্দার এবং শাশুড়ি রাধারানি সর্দারের বিরুদ্ধে পণের জন্য অত্যাচার এবং আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা রুজু করেন। ২০০৩ সালে অনিতা ও ঋষিনাথের বিয়ে হয়। দু’জনেরই বাড়ি কুলতলির গড়ানকাঠিতে। কাজের জন্য স্বামী-স্ত্রী তিলজলায় থাকতেন। তাঁদের দু’টি পুত্রসন্তান রয়েছে। ঘটনার সময়ে দুই ছেলে কুলতলির বাড়িতে ছিল।

ওই ঘটনায় মৃতার স্বামীকে গ্রেফতার করা হয়েছিল। বাকিরা আত্মসমর্পণ করে জামিন পান। বর্তমানে তিন জনই জামিনে ছিলেন। অভিযুক্তদের আইনজীবী সুবীররঞ্জন চক্রবর্তী এবং সমর গায়েন জানান, এ দিন আদালত রায় দিতে গিয়ে জানিয়েছে, অভিযোগের সমর্থনে সরকারপক্ষ উপযুক্ত সাক্ষ্য-প্রমাণ দেখাতে পারেনি। তাই আদালত অভিযুক্তদের মামলা থেকে রেহাই দিয়েছে। অবশ্য রায়ের প্রতিলিপি পুলিশ এখনও পায়নি বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.