Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Raining

weather update: গরম থেকে এখনই পরিত্রাণ নেই, শহরে বৃষ্টি কবে? জানাল হাওয়া অফিস

হাওয়া অফিসের পূর্বাভাস, কলকাতা-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। তবে আগামী কয়েক দিনে বাড়বে তাপমাত্রা।

কবে বৃষ্টি কলকাতায়?

কবে বৃষ্টি কলকাতায়? ফাইল চিত্র।

কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৫:১৯
Share: Save:

ঠা-ঠা রোদ আর অস্বস্তিকর গরমে নাজেহাল কলকাতাবাসী। কিন্তু এখনই গরম থেকে পরিত্রাণ নেই। বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে গরম বাড়বে আরও। রবিবার এমনই পূর্বাভাস দিল কলকাতা আবহাওয়া দফতর। হাওয়া অফিসের পূর্বাভাস, কলকাতা-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। তবে আগামী কয়েক দিনে বাড়বে তাপমাত্রা। পাশাপাশি, কয়েক দিন ধীরে ধীরে ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত তাপমাত্রা বাড়তে পারে বলে জানাচ্ছে আবহাওয়া দফতর।

হাওয়া অফিসের পূর্বাভাস, আগামী মঙ্গলবার পর্যন্ত দক্ষিণবঙ্গের সব জেলাতেই বিক্ষিপ্ত ভাবে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কয়েকটি জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিও হতে পারে। দুই মেদিনীপুর, দুই ২৪ পরগনা-সহ কয়েকটি জেলায় ৩০ থেকে ৪০ কিমি বেগে ঝোড়ো হাওয়াও বইতে পারে। বৃষ্টির পূর্বাভাস রয়েছে, হাওড়া, কলকাতা, হুগলি, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, মুর্শিদাবাদ, নদিয়ায়। কিন্তু এই বৃষ্টির সম্ভাবনার মাঝেও স্বস্তি নেই। এখনই ভ্যাপসা গরম থেকে রেহাই মিলবে না। টানা বর্ষণের জন্য আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে দক্ষিণবঙ্গকে।

রবিবার থেকে আগামী তিন দিন উত্তরবঙ্গের সমস্ত জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raining Thunderstorm weather news Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE