Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Minor Abuse

Minor Rescue: হাত বেঁধে নিয়ে যাওয়া হচ্ছিল দুই নাবালিকাকে, বাইপাসে বাইক আটকে উদ্ধার করল পুলিশ

দুই নাবালিকাকে কি পাচারের উদ্দেশে নিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল? হাত কেন বেঁধে রাখা হয়েছিল? এ সব জানতে তদন্ত শুরু করেছে তিলজলা থানার পুলিশ।

দড়ির বাঁধন খোলা হচ্ছে নাবালিকাদের। অভিযুক্ত বাইকআরোহী (ডানদিকে)।

দড়ির বাঁধন খোলা হচ্ছে নাবালিকাদের। অভিযুক্ত বাইকআরোহী (ডানদিকে)। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৩:৫৮
Share: Save:

এক বাইক আরোহীর কবল থেকে হাত বাঁধা অবস্থায় দুই নাবালিকাকে উদ্ধার করল পুলিশ। খোদ কলকাতা শহরের বাইপাস থেকে শনিবার সকালে উদ্ধার করা হয়েছে ওই দুই নাবালিকাকে। বাইক আটকে পুলিশ জিজ্ঞাসাবাদ করতেই অভিযুক্তের বয়ানে মিলেছে অসঙ্গতি। ওই দুই নাবালিকাকে কি পাচারের উদ্দেশে নিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল? হাত কেন বেঁধে রাখা হয়েছিল? এই সব প্রশ্নের উত্তর জানতে তদন্ত শুরু করেছে তিলজলা থানার পুলিশ।

জানা গিয়েছে, শনিবার সকালে প্রগতি ময়দানের থেকে রুবির দিকে যাচ্ছিলেন এক বাইক আরোহী। তাঁর পিছনে হাত বাঁধা অবস্থায় বসেছিল দুই নাবালিকা। তাঁদের বয়স ১৩ থেকে ১৪ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ। সে সময় পাশ দিয়ে যাওয়া এক বাইক আরোহী লক্ষ্য করেন নাবালিকাদের হাত বাঁধা রয়েছে দড়ি দিয়ে। তা দেখে সন্দেহ হওয়ায় তিনি কর্তব্যরত ট্রাফিক পুলিশদের বিষয়টি অবহিত করেন।

ট্রাফিক পুলিশরা খবর দেন তিলজলা ট্রাফিক গার্ডে। ততক্ষণে তিলজলার অফিসাররা চলে এসেছেন। তাঁরা বাইকটিকে আটক করেন। সন্দেহভাজন বাইক আরোহীকে নাবালিকার প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ওই দুই নাবালিকা তাঁর মেয়ে। কিন্তু নাবালিকারা জানায়, তাদের বাবা মারা গিয়েছেন। এই লোকটি তাঁদের জোর করে নিয়ে যাচ্ছে। এর পরই কাঁদতে শুরু করে ওই দু’জন। পুলিশ দুই নাবালিকা-সহ অভিযুক্ত ব্যক্তিকে তিলজলা থানায় নিয়ে গিয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minor Abuse Minor Girls Kolkata Police Bike Rider
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE