Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

কর্মী, সমর্থকদের সঙ্গে জন্মদিন পালন অভিষেকের, পথে নেমে হাতে হাত রেখে শুভেচ্ছা বিনিময়

১৯৮৭ সালের ৭ নভেম্বর জন্ম অভিষেকের। সোমবার তাঁর ৩৬তম জন্মদিন। সেই উপলক্ষে সকাল থেকে বাড়ি এবং কালীঘাটে তাঁর দলীয় দফতরের সামনে দলীয় কর্মী-সমর্থকদের ভিড় ছিল যথেষ্ট।

জন্মদিনে দলীয় কর্মী, সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

জন্মদিনে দলীয় কর্মী, সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৮:৩৮
Share: Save:

৩৬ বছরে পা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার নিজের জন্মদিনের বিকেলে কিছু ক্ষণ সময় দলীয় কর্মী, সমর্থকদের সঙ্গে কাটালেন তিনি।

১৯৮৭ সালের ৭ নভেম্বর জন্ম অভিষেকের। সোমবার তাঁর ৩৬তম জন্মদিন। সেই উপলক্ষে সকাল থেকে বাড়ি এবং কালীঘাটে তাঁর দলীয় দফতরের সামনে দলীয় কর্মী-সমর্থকদের ভিড় ছিল যথেষ্ট। বিকেলের দিকে ক্যামাক স্ট্রিটে যাওয়ার পথে কালীঘাটে নিজের দফতরে যান অভিষেক। এর পর তিনি ওই এলাকায় জড়ো হওয়া দলীয় কর্মী, সমর্থকদের সঙ্গে দেখা করতে নেমে পড়েন রাজপথে। তাঁদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। সমর্থকদের অনেককেই অভিষেকের সঙ্গে নিজস্বী তুলতে দেখা যায়।

সব মিলিয়ে প্রায় আধ ঘণ্টা অভিষেক ছিলেন কালীঘাটে। এর পর তিনি ক্যামাক স্ট্রিটে নিজের দফতরের উদ্দেশে রওনা দেন। ক্ষণিকের দেখা হলেও অভিষেককে নিয়ে দলীয় কর্মীদের মধ্যে ছিল উচ্ছ্বাস। অনেকেই অভিষেকের কাছাকাছি পৌঁছনোর জন্য অনুরোধ করেন তাঁর নিরাপত্তারক্ষীদের কাছে। এ নিয়ে তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ বলেন, ‘‘অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তৃণমূল পরিবারের প্রবীণেরা তো বটেই, নবীন প্রজন্মও অত্যন্ত ভালবাসেন। আজ তাঁর জন্মদিন। আজ এমন এক জনের জন্মদিন, যাঁর চোখ ভয়ঙ্কর দুর্ঘটনায় পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে, তার পরেও তিনি লড়াই করেন। আজ এমন এক জনের জন্মদিন, যাঁর বিরুদ্ধে নরেন্দ্র মোদী থেকে অমিত শাহ এবং বিজেপির চার আনার নেতাদের রোজ গালাগালি করে নির্বাচনে লড়তে হয়। যাঁর বিরুদ্ধে কেন্দ্রীয় সংস্থাগুলিকে লাগাতে হয়। তেমনই এক জন তরুণ তুর্কির জন্মদিন আজ। তৃণমূল কংগ্রেস পরিবার বিশেষ করে ছাত্র-যুবরা তা হই হই করে পালন করছেন। সামাজিক দায়বদ্ধতার সঙ্গে পালন করছেন। কোথাও রক্তদান, কোথাও ছাত্রছাত্রীদের বই দেওয়া, কোথাও গরিবদের শীতবস্ত্র দেওয়া হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee Birth Day TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE