Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lesbian

২ বান্ধবীকে সমকামী বলে যৌনাঙ্গে গরম রডের ছ্যাঁকা! মুর্শিদাবাদে এক ঘরে শোয়ায় ‘শাস্তি’ তরুণীদের

দুই তরুণীর মধ্যে ‘বিশেষ’ সম্পর্ক রয়েছে। এই সন্দেহে তাঁদের বেধড়ক মারধর, এমনকি, ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল স্থানীয় যুবকদের বিরুদ্ধে। এক জন গ্রেফতার।

দুই যুবতীকে সমকামী বলে নির্যাতনের অভিযোগ আত্মীয়দের বিরুদ্ধে।

দুই যুবতীকে সমকামী বলে নির্যাতনের অভিযোগ আত্মীয়দের বিরুদ্ধে। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৭:২১
Share: Save:

দুই তরুণীর মধ্যে ‘বিশেষ’ সম্পর্ক রয়েছে। এই সন্দেহে এক ঘরে শুয়ে থাকা ওই দুই তরুণীকে বেধড়ক মারধর করে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল স্থানীয় ৩ যুবকের বিরুদ্ধে। এমনকি, এক যুবতীর যৌনাঙ্গে গরম লোহার রড দিয়ে নির্যাতনের অভিযোগও উঠেছে। মুর্শিদাবাদের সাগরদিঘি থানা এলাকার রবিবারের ঘটনা। অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতাদের পরিবার। এক জনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ এবং ওই তরুণীদের পারিবারিক সূত্রে জানা গিয়েছে, গত ২৫ অক্টোবর এক তরুণী তাঁরই প্রতিবেশী এক বান্ধবীর বাড়িতে ঘুমিয়ে ছিলেন। অভিযোগ, রাত ১১টা নাগাদ গ্রামের ৩ যুবক ওই ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে পড়েন। কেন দুই তরুণী একই ঘরে ঘুমিয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন তাঁরা। এর পর উত্তরের অপেক্ষা না করে দুই বান্ধবীকে ‘সমকামী’ দাগিয়ে দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, ওই দুই তরুণীর পোশাক খুলে নিয়ে তাঁদের ধর্ষণের চেষ্টা করা হয় বলেও অভিযোগ। এক তরুণী বাধা দেন বলে দাবি। সেই সময় তাঁকে নগ্ন করে তাঁর যৌনাঙ্গ, পেট এবং উরুতে গরম রডের ছ্যাঁকা দেওয়া হয় বলে অভিযোগ। ওই সময় অন্য তরুণী বাধা দিলে তাঁকেও মারধর করা হয়। অভিযুক্তদের হাত থেকে তিনি নিজেকে মুক্ত করে কোনও মতে পালিয়ে বাঁচেন।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তেরা সকলেই ওই দুই তরুণীর মধ্যে এক জনের আত্মীয়। ওই তরুণীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি তাঁকে সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সপ্তাহখানেক চিকিৎসা চলার পর হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

অন্য দিকে, নির্যাতনের ঘটনায় থানায় লিখিত অভিযোগ জানানোর এক সপ্তাহ পরেও অভিযুক্তদের গ্রেফতার করতে না পারায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছে নির্যাতিতাদের পরিবার। যদিও পুলিশের দাবি, ইতিমধ্যেই সাহেবুল শেখ নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lesbian Murshidabad beaten Women Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE