Advertisement
১৭ জুলাই ২০২৪
Road Accident

পুরীতে জগন্নাথের পুজো দিতে গিয়ে পথ দুর্ঘটনা, মৃত্যু গাড়িচালক-সহ হুগলির ৩ বাসিন্দার

সোমবার সকালে ওড়িশার বালেশ্বরের কাছে পথ দুর্ঘটনার কবলে প়ড়ে একটি পর্যটকবাহী গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ি চালক এব্রাহিম গাজির।

সোমবার সকালে ওড়িশায় তেলের ট্যাঙ্কারের সঙ্গে সংঘর্ষ হয় যাত্রিবাহী গাড়িটির।

সোমবার সকালে ওড়িশায় তেলের ট্যাঙ্কারের সঙ্গে সংঘর্ষ হয় যাত্রিবাহী গাড়িটির। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যান্ডেল শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৬:৫২
Share: Save:

পুরী যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল হুগলি জেলার ব্যান্ডেলের তিন বাসিন্দার। স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে ওড়িশার বালেশ্বরের কাছে পথ দুর্ঘটনার কবলে পড়ে একটি পর্যটকবাহী গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়িচালক এব্রাহিম গাজির। ২৭ বছরের ওই গাড়িচালক চুঁচুড়ার সোনাটুলি এলাকার বাসিন্দা। অন্য দিকে, যাত্রীদের মধ্যে যে দু’জনের মৃত্যু হয়েছে, তাঁদের নাম শঙ্কর রাও (৫০) এবং পার্বতী দাস (৪৮)।

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে ব্যান্ডেলের বালিকাটা এলাকা থেকে ২ শিশু-সহ মোট ৮ জন যাত্রীকে নিয়ে পুরীর জগন্নাথ মন্দিরের উদ্দেশে রওনা হয় গাড়িটি। সোমবার সকালে ওই যাত্রীদের পরিবারের কাছে খবর আসে যে, দুর্ঘটনার কবলে পড়েছেন পরিবারের সদস্যরা। সোমবার বালেশ্বরের কাছে একটি তেলের ট্যাঙ্কারের সঙ্গে সংঘর্ষ হয় যাত্রিবাহী ওই গাড়িটির। সংঘর্ষে দুমড়ে- মুচড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এই দুর্ঘটনার খবর পেয়ে ওড়িশার উদ্দেশে রওনা হয়েছেন আহত এবং নিহতদের পরিবারের সদস্যরা।

দুর্ঘটনায় মৃত শঙ্কর রাওয়ের মেয়ে প্রভা বলেন,‘‘পুরীর মন্দিরে মানত ছিল বাবার। তাই পরিবার এবং পরিচিত কয়েক জনকে নিয়ে রবিবার রাতে গাড়ি করে বেরিয়েছিল।’’ একটু থেমে তিনি বলেন, ‘‘আজ সকাল ৬টার সময় ওড়িশা থেকে দুর্ঘটনার খবর আসে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Hooghly Orisha Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE