Advertisement
১৬ মে ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: সিবিআইয়ের সাড়ে পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদের ধকল! স্বাস্থ্য পরীক্ষা করাতে এসএসকেএমে অনুব্রত

সূত্রের খবর, অর্শের সমস্যা বেড়েছে অনুব্রতের। তাই শুক্রবার চিকিৎসককের পরামর্শ নিতে এসএসকেএমে যাচ্ছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি।

আবার এসএসকেএমে অনুব্রত।

আবার এসএসকেএমে অনুব্রত। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১২:৫৫
Share: Save:

‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলকে দীর্ঘ সময় ধরে জেরা করেছে সিবিআই। শুক্রবারই আবার স্বাস্থ্য পরীক্ষা করাতে এসএসকেএমে গেলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। সূত্রের খবর, অর্শের সমস্যা বেড়েছে অনুব্রতের। তাই সার্জারি বিভাগের চিকিৎসককের পরামর্শ নিতে এসএসকেএমে যাচ্ছেন। হাসপাতালে তাঁর ভর্তি হবে কি না, এ নিয়ে কোনও তথ্য পাওয়া যায়নি। শুক্রবার দুপুরে নিউটাউনের ফ্ল্যাট থেকে এসএসকেএমের দিকে রওনা হন অনুব্রত।

বৃহস্পতিবার টানা সাড়ে পাঁচ ঘণ্টা সিজিও কমপ্লেক্সে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। বিকেল সাড়ে পাঁচটা নাগাদ সেখান থেকে বেরোন তিনি। জানা যায়, তৃণমূল নেতার কাছে তাঁর কন্যার মোবাইল নম্বরও জানতে চাওয়া হয়। কারণ, ঘটনার সময় তিনি নিজের মোবাইল ব্যবহার না করে কন্যার মোবাইল ব্যবহার করে থাকতে পারেন বলে দাবি তদন্তকারীদের। তাছাড়া, তৃণমূল নেতার দেহরক্ষীদেরও ফোন নম্বর নেন সিবিআই গোয়েন্দারা।

সূত্রের খবর, শুক্রবার এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ঢোকেন অনুব্রত। সেখানে বিভিন্ন বিভাগের চিকিৎসক তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেন। এর আগে গরু পাচার মামলায় সিবিআই তলব করেছিল অনুব্রতকে। এখন‘ভোট পরবর্তী হিংসা’-র ঘটনায় তৃণমূল নেতার ভূমিকা জানার চেষ্টা করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal TMC CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE