Advertisement
১১ মে ২০২৪
Saokat Molla

Saokat Molla: সিবিআই হাজিরা এড়ালেন শওকত মোল্লা, তৃণমূল বিধায়ক সময় চাইলেন ১৫ দিন 

কয়লা পাচার মামলায় জিজ্ঞাসাবাদ করতে চেয়ে গত বুধবার শওকতকে নোটিস পাঠায় সিবিআই। বিভিন্ন নথি নিয়ে তাঁকে যেতে বলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সিবিআই তলব এড়ালেন শওকত।

সিবিআই তলব এড়ালেন শওকত। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ০৯:৪৮
Share: Save:

শুক্রবার সিবিআই দফতরে হাজির হতে পারছেন না ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে ইমেল মারফত সে কথা জানালেন তিনি। সূত্রের খবর, সিবিআইয়ের কাছে ১৫ দিন সময় চেয়েছেন তৃণমূল বিধায়ক। আইনজীবী মারফত এ কথা জানিয়েছেন।

কয়লা পাচার মামলায় জিজ্ঞাসাবাদ করতে চেয়ে গত বুধবার শওকতকে নোটিস পাঠায় সিবিআই। সশরীরে হাজিরা দেওয়ার পাশাপাশি একাধিক নথিও তাঁকে নিয়ে যেতে বলা হয়েছে। যেমন, তাঁর পাসপোর্ট, ভোটার কার্ড, প্যান কার্ড এবং আধার কার্ড নিয়ে যেতে বলা হয়। একই সঙ্গে তাঁকে ব্যাঙ্ক লেনদেনের নথিপত্রও সঙ্গে আনতে বলেছে সিবিআই। এমনকি, তাঁর নামে যদি কোনও ব্যবসা বা সংস্থা থাকে, তা হলে সেই সংক্রান্ত সমস্ত নথিও নিয়ে যেতে বলা হয়েছে।

সম্প্রতি তৃণমূলের কয়েক জন নেতা ও মন্ত্রীকে বিভিন্ন মামলায় তলব করেছে সিবিআই। রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এসএসসি-দুর্নীতি মামলায় তলব করা হয়েছে। এসএসসি নিয়োগে দুর্নীতি মামলায় তলব করা হয় রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারীকেও। গরু পাচার এবং ‘ভোট পরবর্তী হিংসা’, দুটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে। এ বার কয়লা পাচার মামলায় শওকতকে ডেকে পাঠিয়েছে সিবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saokat Molla TMC MLA CBI Coal Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE