Advertisement
০২ মে ২০২৪
TMC-BJP Clash

বিজেপি কর্মীকে রাস্তায় বেধড়ক মার, অভিযুক্ত তৃণমূল

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত যুবকের নাম ঘনশ্যাম শী। বছর একুশের ঘনশ্যাম জোড়াবাগান থানা এলাকার মহর্ষি দেবেন্দ্র রোডের বাসিন্দা। বাবা ও মায়ের সঙ্গে থাকেন। তিনি এক জন ফুটবলারের পাশাপাশি এলাকায় বিজেপি কর্মী হিসাবেও পরিচিত।

An image of BJP worker

আহত: ঘনশ্যাম শী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:২০
Share: Save:

বাড়ির সামনেই এক বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। তাঁকে রীতিমতো মাটিতে ফেলে মারধর করা হয়েছে বলে অভিযোগ। ওই যুবকের হাত ও শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে। রবিবার ঘটনাটি ঘটেছে জোড়াবাগান থানা এলাকায়। ফুটবলার বলে পরিচিত ওই যুবকের আক্রান্ত হওয়ায় ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত যুবকের নাম ঘনশ্যাম শী। বছর একুশের ঘনশ্যাম জোড়াবাগান থানা এলাকার মহর্ষি দেবেন্দ্র রোডের বাসিন্দা। বাবা ও মায়ের সঙ্গে থাকেন। তিনি এক জন ফুটবলারের পাশাপাশি এলাকায় বিজেপি কর্মী হিসাবেও পরিচিত। ওই যুবকের দাবি, রবিবার দুপুরে ফুটবল অনুশীলন শেষ করে তিনি বাড়িতে ফেরেন। সেই সময়ে বাড়িতে কেউ ছিলেন না। বাড়িতে অনুশীলনের ব্যাগ রেখে তিনি পাড়ার দোকানে বিস্কুট আনতে যান। ঘনশ্যামের দাবি, বিস্কুট কিনে ফেরার সময়ে স্থানীয় কয়েক জন যুবক তাঁকে ঘিরে ধরেন। কেন তিনি বিজেপি করছেন, তা জানতে চেয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ওই যুবকের কথায়, ‘‘প্রথমে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেওয়া হয়। এর পরে কেন মারা হচ্ছে, জানতে চাইতেই ওরা গালাগালি করতে করতে লাথি মারতে শুরু করে। পাড়ার লোকজন জড়ো হয়ে গেলে ওরা চলে যায়।’’ এই ঘটনার পরে স্থানীয়েরাই ঘনশ্যামকে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। তাঁর হাতে মারাত্মক আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। অভিযুক্তেরা তৃণমূল পুরপ্রতিনিধির ঘনিষ্ঠ বলে যুবকের দাবি।

জানা গিয়েছে, ফুটবলার ঘনশ্যাম কলকাতার নামী কিছু ক্লাবে খেলেছেন। তাঁকে এ ভাবে মারধরের ঘটনায় বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে। রবিবার রাতে জোড়াবাগান থানায় লিখিত অভিযোগ জানানোর পরেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে তাঁর অভিযোগ। যদিও গোটা ঘটনায় রাজনৈতিক যোগের বিষয়টি অস্বীকার করেছে তৃণমূল। ১৯ নম্বর ওয়ার্ডের পুরপ্রতিনিধি শিখা সাহা বলেন, ‘‘একটা ঝামেলার কথা শুনেছি। তবে কী নিয়ে ঝামেলা, বলতে পারব না। এর সঙ্গে রাজনীতির যোগ নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Worker BJP TMC bjp-tmc
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE