Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

টালার জের, ফের বাসের রুট পরিবর্তন

নতুন নির্দেশিকা অনুযায়ী, রথতলা-সিঁথি মোড় দিয়ে আসা ২০১ নম্বর রুটের বাসগুলি পাইকপাড়া এবং বেলগাছিয়া সেতু ধরে উল্টোডাঙার হাডকো মোড় পর্যন্ত যা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ অক্টোবর ২০১৯ ০৩:২২
Save
Something isn't right! Please refresh.
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

Popup Close

টালা ব্রিজ বন্ধ হওয়ার জেরে এক দফা বাস রুট পরিবর্তন আগেই হয়েছিল। পুলিশ এবং বাস মালিক সংগঠনের সঙ্গে বৈঠকের পরে মঙ্গলবার আরও কিছু রুটে রদবদল করে সংশোধিত নির্দেশিকা জারি করেছে পরিবহণ দফতর।

নতুন নির্দেশিকা অনুযায়ী, রথতলা-সিঁথি মোড় দিয়ে আসা ২০১ নম্বর রুটের বাসগুলি পাইকপাড়া এবং বেলগাছিয়া সেতু ধরে উল্টোডাঙার হাডকো মোড় পর্যন্ত যাবে। পাশাপাশি, নাগেরবাজার এবং যশোর রোড দিয়ে যাতায়াতকারী ২০২ নম্বর রুটের বাসগুলি টালা ব্রিজের বদলে উল্টোডাঙা স্টেশন দিয়ে খান্নামোড়-এপিসি রোড ধরে মধ্য কলকাতা পর্যন্ত চলবে। সাজিরহাট-হাওড়া স্টেশনের মধ্যে চলা ২১৪ নম্বর রুটের বাসগুলি চলবে পাইকপাড়া পর্যন্ত।

বেলগাছিয়া সেতুর উপর চাপ কমাতে বৈদ্যবাটী–কলকাতা স্টেশন রুটের বাসগুলি সিঁথি সার্কাস ময়দান পর্যন্ত চলবে। ডানকুনি-কামালগাজি রুটের বাসগুলি ই এম বাইপাস, ভিআইপি রোড এবং বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে দিয়ে যাতায়াত করবে। সরকারি বাসের মধ্যে এসি-২০, এস-৯এ, এনএস-২ এবং এনএস-৯কে দমদম সেভেন ট্যাঙ্কসের বদলে পাইকপাড়া-দত্তবাগান-বেলগাছিয়া দিয়ে চালানো হবে। এর মধ্যে পরিস্থিতি বুঝে এসি-২০ (ব্যারাকপুর-সাঁতরগাছি) রুটের গাড়িগুলিকে ডানলপ-ডানকুনি-সলপ হয়ে সাঁতরাগাছির দিকে পরিবর্তন করা হতে পারে বলে পরিবহণ দফতর সূত্রে খবর। এ ছাড়া সি-৫১ এবং‌ এস-১০ রুটের বাসগুলি সেভেন ট্যাঙ্কস-নর্দান অ্যাভিনিউ দিয়ে চলবে এবং এসি-৩৪ রুট আপাতত বন্ধ করা হতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement