Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Gariahat

Gariahat Double Death: গড়িয়াহাটে তিন তলা বাড়ি থেকে উদ্ধার প্রৌঢ় এবং তাঁর চালকের রক্তাক্ত মৃতদেহ

পরিবার সূত্রে খবর, গড়িয়াহাটের বাড়িটি বেশ কয়েক দিন থেকে বিক্রি করতে চাইছিলেন সুবীর। রবিবারও সেই কারণেই সেখানে যান তিনি।

প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১০:০৪
Share: Save:

খাস কলকাতায় গড়িয়াহাটে বাড়ির মধ্যে থেকে উদ্ধার হয়েছে জোড়া মৃতদেহ। পুলিশ জানিয়েছে, দেহ দু’টি সুবীর চাকি (৬১) ও তাঁর গাড়ির চালক রবীন মণ্ডলের (৬৫)। গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডের যে বাড়ি থেকে দেহ দু’টি উদ্ধার হয়েছে, সেটি সুবীরের। তবে সেখানে কেউ থাকত না বলেই জানিয়েছেন পরিবারের সদস্যরা।

পুলিশ সূত্রে খবর, সুবীর বর্তমানে নিউটাউনে থাকতেন। রবিবার বিকেলে তিনি গড়িয়াহাটের বাড়িতে যান। অনেক রাত পর্যন্ত তাঁর ফোন বন্ধ থাকায় পরিবারের সদস্যরা প্রতিবেশীদের খবর দেন। খবর দেওয়া হয় গড়িয়াহাট থানাতেও। খবর পেয়ে পুলিশ সেই বাড়িতে গিয়ে দেখে, দোতলায় সুবীরের দেহ পড়ে রয়েছে। চার দিক রক্তে ভেসে যাচ্ছে। রবীনের দেহ পড়েছিল তিন তলায়। দু’জনেরই গলা, কব্জি ও পায়ে আঘাতের চিহ্ন ছিল। দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ বোঝা যাবে।

পরিবার সূত্রে খবর, গড়িয়াহাটের বাড়িটি বিক্রি করতে চাইছিলেন সুবীর। ইতিমধ্যে অনেক ক্রেতার সঙ্গে সুবীরের যোগাযোগও হয়েছিল।রবিবারও কোনও ক্রেতার বাড়িটি দেখতে আসার কথা ছিল। সেই কারণে সেখানে যান সুবীর। কিন্তু কেউ বাড়ি দেখতে এসেছিলেন কি না, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

ঘটনার তদন্ত শুরু করেছে গড়িয়াহাট থানার পুলিশ। বাড়ি থেকে কিছু খোয়া গিয়েছে বলে অভিযোগ করেনি পরিবার। পুলিশের প্রাথমিক অনুমান, দু’জনকেই খুন করা হয়েছে। তবে কী কারণে খুন, বা এর পিছনে কে রয়েছে, তা এখনও পরিষ্কার নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gariahat dead body found police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE