Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Death

নিউ টাউনে যুবকের মৃত্যুতে ধৃত দুই বন্ধু

নিউ টাউনের জ্যোতিনগরে বাড়ি শিমুলের। দস্তানা তৈরির একটি কারখানায় কাজ করতেন তিনি। ঘটনার সূত্রপাত রবিবার রাতে। বন্ধুদের সঙ্গে একটি দোতলা বাড়ির ছাদে বসে গল্প করছিলেন শিমুল।

মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ মিঠুন দাস ও বীরু মণ্ডলনামে শিমুলের দুই বন্ধুকে গ্রেফতার করেছে।

মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ মিঠুন দাস ও বীরু মণ্ডলনামে শিমুলের দুই বন্ধুকে গ্রেফতার করেছে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ০৬:৩৬
Share: Save:

নিউ টাউন থানা এলাকার বাসিন্দা এক যুবকের মৃত্যু ঘিরে রহস্য দেখা দিয়েছে। শিমুল বিশ্বাস (৩২) নামে ওই যুবককে খুনের অভিযোগে তাঁর দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিউ টাউনের জ্যোতিনগরে বাড়ি শিমুলের। দস্তানা তৈরির একটি কারখানায় কাজ করতেন তিনি। ঘটনার সূত্রপাত রবিবার রাতে। বন্ধুদের সঙ্গে একটি দোতলা বাড়ির ছাদে বসে গল্প করছিলেন শিমুল। তখন কোনও ভাবে ছাদ থেকে পড়ে গিয়ে তাঁরমাথায় আঘাত লাগে। ওই যুবককে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার গভীর রাতে সেখানেই মারা যান তিনি।

পুলিশের দাবি, প্রাথমিক তদন্তের পরে জানা গিয়েছে, রবিবার রাতে ওই বাড়ির ছাদে বসে শিমুল ও তাঁর তিন বন্ধু মদ্যপান করছিলেন। তার মধ্যেই শিমুল ছাদ থেকে পড়ে যান। তবে মৃতের পরিবারের অভিযোগ, শিমুলকে খুন করেছেন তাঁর বন্ধুরা।

এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ মিঠুন দাস ও বীরু মণ্ডলনামে শিমুলের দুই বন্ধুকে গ্রেফতার করেছে। খোঁজ চলছে তৃতীয় বন্ধুর। তদন্তকারীদের দাবি, ধৃতেরা প্রাথমিক জেরায় জানিয়েছেন, শিমুলেরমৃত্যু একটি দুর্ঘটনা। তাঁরা আরওদাবি করেছেন, ছাদ থেকে পড়ে যাওয়ার পরেশিমুলের বাড়িতে তাঁরাই খবর দেন।

পুলিশি সূত্রের খবর,অভিযুক্তেরা জেরায় এ-ও জানিয়েছেন, এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেইএলাকার পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে। সেই কারণেই তাঁরা এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে যান। তবে ধৃতদের এই দাবি যাচাই করে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Alcohol arrest Friends Rajarhat Newtown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE