Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Firing

Arrest: ময়দানে কি আদৌ গুলি চলেছিল? সন্দেহ, তবে রবিবারের ঘটনায় গ্রেফতার দুই

ধৃত দুই ব্যক্তির নাম মহম্মদ শাহেনশাহ আলম আনসারি ওরফে নাদিম ও মহম্মদ ইরশাদ। দু’জনকেই হাওড়ার বাউরিয়া থেকে গ্রেফতার করা হয়েছে।

ধৃত মহম্মদ শাহেনশাহ আলম আনসারি ওরফে নাদিম ও মহম্মদ ইরশাদ।

ধৃত মহম্মদ শাহেনশাহ আলম আনসারি ওরফে নাদিম ও মহম্মদ ইরশাদ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২১ ০০:০৩
Share: Save:

গত রবিবারই ভরসন্ধ্যায় ময়দান এলাকায় শূন্যে গুলি চালানোর অভিযোগ উঠেছিল দুই মোটরবাইক আরোহীর বিরুদ্ধে। সেই ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেফতার করল লালবাজারের গোয়েন্দা বিভাগ। অস্ত্র আইনে ওই দু’জনকে গ্রেফতার করা হয়েছে জানিয়েছে পুলিশ। তবে ওই দিন সত্যিই গুলি ছোড়া হয়েছিল কি না, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। গুলি চালানোর বিষয়টি অস্বীকার করেছে অভিযোগকারী এবং অভিযুক্ত দুই পক্ষই।

ধৃত দুই ব্যক্তির নাম মহম্মদ শাহেনশাহ আলম আনসারি ওরফে নাদিম ও মহম্মদ ইরশাদ। দু’জনকেই হাওড়ার বাউরিয়া থেকে গ্রেফতার করা হয়েছে। পুলিশকে দেওয়া বয়ানে এ বার অভিযোগকারীর বিরুদ্ধেই শ্লীলতাহানির অভিযোগ তোলেন অভিযুক্ত ইরশাদ। তাঁর দাবি, তাঁর প্রেমিকাকে হেনস্থা করেছিলেন অভিযোগকারী। কয়েক দিন আগেই বিষয়টি জানতে পেরে অভিযোগকারীকে হুমকি দিয়েছিলেন তিনি। তার পরই ময়দান এলাকায় ওই ঘটনা ঘটে। তবে অভিযোগকারীকে শুধু ভয় দেখাতেই বন্দুক বার করেছিলেন তিনি। কোনও গুলি চলেনি, পুলিশের কাছে এমনটাই জানিয়েছে ইরশাদ। সেই সময় সাহায্য চেয়ে অভিযোগকারী চিৎকার করায় ভয়ে পালিয়েছিলেন তিনি ও তাঁর বন্ধুরা।

পুলিশ সূত্রে খবর, গুলি না-চলার বিষযটি স্বীকার করেছেন অভিযোগকারীও। যদিও দুই পক্ষের বক্তব্যই খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing arrest Maidan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE