Advertisement
২৫ এপ্রিল ২০২৪
drowning

Drowning: বন্ধুকে বাঁচাতে জলে ঝাঁপ, পুকুরে তলিয়ে গেল দুই কিশোরই

পুলিশ সূত্রে খবর, দুই কিশোরেরই বয়স ১৪ বছরের আশপাশে। সোমবার দুপুরবেলা খেলতে গিয়েছিল দুই বন্ধু।

—প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ২০:৫১
Share: Save:

খেলতে গিয়ে পুকুরে তলিয়ে গেল দুই কিশোর। সোমবার বিকলে ঘটনাটি ঘটেছে আলিপুরের ডিএল খান রোডে। স্থানীয় সূত্রে খবর, সোমবার দুপুরে খেলতে যাবার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল তারা। মৃত দু’জন পরস্পরের বন্ধু বলেও জানাচ্ছেন স্থানীয়রা। দমকল এবং বিপর্যয় মোকাবিলা দল এসে তাদের উদ্ধার করে। এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়।

পুলিশ সূত্রে খবর দুই কিশোরের বয়স ১৪ বছরের আশপাশে। সোমবার দুপুরে বাড়িতে থেকে বেরিয়ে আলিপুরে খেলতে গিয়েছিল ওই দুই বন্ধু। সেই সময় ১৭/৭ ডিএল খান রোডে, পুকুরে পড়ে যায় এক কিশোর। তাকে উদ্ধারের জন্য ঝাঁপিয়ে পড়ে আর এক কিশোর। কিন্তু সে তার বন্ধুকে উদ্ধার করতে পারেনি বলে জানাচ্ছে পুলিশ। বন্ধুকে উদ্ধার করতে গিয়ে সে-ও তলিয়ে যায়। দুর্ঘটনাস্থলের কাছে থাকা এক মহিলার চোখে পড়ে এই ঘটনা। তিনিই সাহায্যের জন্য আশপাশের লোকজনকে ডাকেন। খবর দেওয়া হয় স্থানীয় পুলিশকে। কিশোরদের উদ্ধার করতে ঘটনাস্থলে যায় দমকল এবং বিপর্যয় মোকাবিলা দল। তাদের চেষ্টাতেই দুই কিশোরকে জল থেকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসকরা জানান, দুই কিশোরের মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

drowning Death Teenager play pond
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE