Advertisement
০৪ মে ২০২৪
Uncle Attacks Nephew

সম্পত্তি নিয়ে বিবাদ, কুয়োয় ফেলে ভাইপোকে খুনের চেষ্টা! হরিদেবপুরে ধৃত শিশুর জ্যাঠা

হরিদেবপুরের নালন্দা পার্ক এলাকার অরবিন্দনগরের বাসিন্দা রুবি দেবীর অভিযোগ, রবিবার রাতে তাঁর সাত বছরের শিশু সন্তানকে ঠেলে পাতকুয়োর ভিতরে ফেলে দিয়েছেন তার জ্যাঠা।

Uncle allegedly thrown his nephew into a well at Haridevpur

এমনই একটি কুয়োয় ঠেলে ফেলে দেওয়া হয়েছিল শিশুটিকে। প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১২:৫৯
Share: Save:

ভাইয়ের সঙ্গে জমি নিয়ে বিবাদ। তার জেরে ভাইপোকে বিষাক্ত সাপ থাকে এমন কুয়োয় ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল জ্যাঠার বিরুদ্ধে। পুলিশ গ্রেফতার করেছে জ্যাঠাকে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই ঘটনা ঘটেছে হরিদেবপুরে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হরিদেবপুরের নালন্দা পার্ক এলাকার অরবিন্দনগরের বাসিন্দা রুবি দেবী অভিযোগ করেন, রবিবার রাতে তাঁর সাত বছরের শিশু সন্তানকে ঠেলে পাতকুয়োর ভিতরে ফেলে দিয়েছেন মহেশতলার বাসিন্দা ওমপ্রকাশ কুয়ার। ওমপ্রকাশ মহেশতলার গ্রিনফিল্ড সিটির বাসিন্দা। তিনি রুবির স্বামী জয়প্রকাশ কুয়ারের ভাই। অভিযোগ, জয়প্রকাশ এবং ওমপ্রকাশের মধ্যে জমি নিয়ে বিবাদ চলছিল। তার জেরেই জয়প্রকাশের সাত বছরের পুত্রকে ওমপ্রকাশ কুয়োয় ঠেলে ফেলে দেন বলে অভিযোগ। ওই ঘটনায় ওমপ্রকাশ-সহ কয়েক জনকে প্রাথমিক ভাবে আটক করে পুলিশ। পরে গ্রেফতার করা হয় তাঁকে। এ কথা জানিয়েছেন সাউথ-ওয়েস্ট ডিভিশনের ডিসি সৌম্য রায়। ওমপ্রকাশের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ-সহ একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দারা শিশুটিকে কুয়ো থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত রয়েছে বলে জানা গিয়েছে। শিশুটিকে যে পাতকুয়োর মধ্যে ফেলে দেওয়া হয়েছিল সেখানে বিষাক্ত সাপ ছিল। ওই কুয়ো থেকে একটি চন্দ্রবোড়া উদ্ধার করে ছেড়ে দেওয়া হয়েছে পাশের জঙ্গলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack Unclean Nephew
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE