Advertisement
০৪ মে ২০২৪
Death

অর্থের জন্য লাগাতার চাপ? স্ত্রীকে ভিডিয়ো কল করে গলায় ফাঁস ডোমকলের পরিযায়ী শ্রমিকের

ডোমকলের লস্করপুরের বাসিন্দা সেলিমের সঙ্গে নদিয়ার থানারপাড়া থানার নার্গিস খাতুনের বিয়ে হয়েছিল ১১ মাস আগে। বিয়ের পর থেকেই দুই পরিবারের মধ্যে শুরু হয় অশান্তি।

Migrant labourer of Domkal kills himself in video call with wife

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১২:২২
Share: Save:

স্ত্রীকে ভিডিয়ো কল করে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন মুর্শিদাবাদের ডোমকলের পরিযায়ী শ্রমিক। কেরালার এর্নাকুলামে নির্মাণ শ্রমিকের কাজ করতেন সেলিম মণ্ডল (২৬) নামে ওই যুবক। তাঁর পরিবারের দাবি, স্ত্রীর অতিরিক্ত আর্থিক চাহিদা মেটাতে সদ্য ভিন্‌রাজ্যে কাজে গিয়েছিলেন সেলিম। কিন্তু তাঁর স্ত্রী এবং শাশুড়ির লাগাতার চাপে মানসিক অবসাদগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করেন। এমনটাই সেলিমের পরিবারের অভিযোগ।

ডোমকলের লস্করপুরের বাসিন্দা সেলিমের সঙ্গে নদিয়ার থানারপাড়া থানার নার্গিস খাতুনের বিয়ে হয়েছিল ১১ মাস আগে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিয়ের পর থেকেই দুই পরিবারের মধ্যে শুরু হয় অশান্তি। অভিযোগ, নার্গিসের বিলাসবহুল জীবনযাপনের নেশার ফলে চাপ বাড়ছিল সেলিমের উপর। আর্থিক চাপ সামাল দিতে মাসখানেক আগে কলকাতায় নির্মাণ শ্রমিক হিসাবে কাজ শুরু করে সেলিম। বাড়তি রোজগারের আশায় তিন সপ্তাহ আগে পাড়ি দিয়েছিলেন কেরালার এর্নাকুলামে। সেলিমের পরিবারের দাবি, সেখান থেকে টাকা পাঠানোর জন্য চাপ দিচ্ছিলেন তাঁর স্ত্রী নার্গিস। চাহিদা মতো টাকা পাঠাতে না পারায় তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুমকিও দেওয়া হয় বলে সেলিমের দিদির অভিযোগ।

শনিবার রাতে স্ত্রীকে ভিডিয়ো কল করে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন সেলিম। এমনটাই দাবি তাঁর পরিবারের। আইনি প্রক্রিয়া শেষ হওয়ার পর সোমবার সন্ধ্যায় কেরল থেকে বাড়িতে সেলিমের দেহ এসে পৌঁছতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide Migrant Labourer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE