Advertisement
০৫ মে ২০২৪
Vidyasagar Setu

কেব্‌ল পরীক্ষা, মেরামতির কাজ হবে, শনি এবং রবির রাতে বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু

কেব্‌ল পরীক্ষা এবং মেরামতির কাজের জন্য আগামী ২৯ এপ্রিল, শনিবার এবং ৩০ এপ্রিল, রবিবার রাতে বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু দিয়ে সব রকমের যান চলাচল।

An image of Vidyasagar Setu

শনিবার রাত ১২টা থেকে পরের দিন সকাল ৬টা এবং রবিবার রাত ১১টা থেকে পরের দিন ভোর ৫টা পর্যন্ত বন্ধ থাকবে এই সেতু। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ০৭:৫৯
Share: Save:

কেব্‌ল পরীক্ষা এবং মেরামতির কাজের জন্য আগামী ২৯ এপ্রিল, শনিবার এবং ৩০ এপ্রিল, রবিবার রাতে বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু দিয়ে সব রকমের যান চলাচল। লালবাজার জানিয়েছে, শনিবার রাত ১২টা থেকে পরের দিন সকাল ৬টা এবং রবিবার রাত ১১টা থেকে পরের দিন ভোর ৫টা পর্যন্ত বন্ধ থাকবে এই সেতু। তবে সেতু বন্ধ থাকার সময়ে যাতে কোনও অপ্রীতিকর পরিস্থিতি তৈরি না হয়, তার জন্য মঙ্গলবার কলকাতা পুলিশের কর্তাদের সঙ্গে বৈঠক করেন হাওড়া, ব্যারাকপুর এবং ডায়মন্ড হারবার জেলার পুলিশকর্তারা। কোন পথে গাড়ি ঘোরানো হবে, সেই সম্পর্কে আলোচনা হয় ওই বৈঠকে।

লালবাজার জানিয়েছে, যে সব পণ্যবাহী লরি এখন বেহালা-আলিপুরের দিক থেকে এসে বিদ্যাসাগর সেতু দিয়ে যাতায়াত করে, সেগুলিকে ওই দু’দিন হসপিটাল রোড, ধর্মতলা, চিত্তরঞ্জন অ্যাভিনিউ, শ্যামবাজার পাঁচ মাথার মোড়, টালা সেতু, বি টি রোড হয়ে নিবেদিতা সেতু দিয়ে পাঠানো হবে। টালিগঞ্জ-ভবানীপুরের দিক থেকে আসা লরি বা ট্রাককে এক্সাইড মোড়, ধর্মতলা হয়ে নিবেদিতা সেতুতে পাঠানো হবে ওই একই রুটে। আবার বন্দর এলাকা থেকে যে সব লরি এবং ট্রাক শহরের বাইরে যায়, তাদের হেস্টিংস মোড় থেকে ঘুরিয়ে স্ট্র্যান্ড রোড, কিংস ওয়ে, ধর্মতলা হয়ে পাঠানো হবে নিবেদিতা সেতুতে। এক পুলিশকর্তা জানান, ছোট গাড়িকে সেতুতে উঠতে দেওয়া হবে না। সেগুলি যাতায়াত করবে স্ট্র্যান্ড রোড এবং হাওড়া সেতু হয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vidyasagar Setu bridge maintenance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE