Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Durga Puja 2022

পুরসভার আশ্বাস সত্ত্বেও ঘণ্টাখানেকের বৃষ্টিতে জল জমল কলকাতা বেশ কিছু রাস্তায়, রিপোর্ট পুলিশের

ঘণ্টাখানেকের বৃষ্টিতে কলকাতার বেশ কিছু অংশে জমল জল। পুলিশের রিপোর্ট বলছে, ঠনঠনিয়া, কাঁকুড়গাছি আন্ডারপাস, সেন্ট্রাল এভিনিউয়ের কিছু অংশ জলমগ্ন।

কলকাতার বেশ কিছু জায়গায় জমেছে জল।

কলকাতার বেশ কিছু জায়গায় জমেছে জল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ২২:০১
Share: Save:

কলকাতা পুরসভা আশ্বাস দিয়েছে, পুজোয় জল জমবে না শহরের রাস্তায়। সমস্ত ব্যবস্থা তারা নিয়েছে। তার পরেও ঘণ্টাখানেকের বৃষ্টিতে কলকাতার বেশ কিছু অংশে জমল জল। পুলিশের রিপোর্ট বলছে, ঠনঠনিয়া, কাঁকুড়গাছি আন্ডারপাস, সেন্ট্রাল এভিনিউয়ের কিছু অংশ জলমগ্ন। হাওড়া ব্রিজে ওঠার মুখে ফুলপট্টিতেও রয়েছে অল্প জল। তবে কলকাতার কোনও রাস্তাতেই খুব বেশি জল জমেনি বলে জানিয়েছে কলকাতা পুলিশের একটি সূত্র।

Advertisement

হাওয়া অফিস আগেই পূর্বাভাস দিয়েছিল। সেই অনুযায়ী, ষষ্ঠীর সন্ধ্যায় কলকাতা, হুগলি, হাওড়ায় শুরু হয় বৃষ্টি। প্রথম উত্তর ও মধ্য কলকাতার কিছু অংশে বৃষ্টি শুরু হয়। ক্রমে গোটা শহরের বিভিন্ন অংশে শুরু হয়ে যায় বৃষ্টি। বেহালা থেকে সল্টলেক, দমদম থেকে সাদার্ন এভিনিউ- সব জায়গাতেই কম বেশি হয়েছে বৃষ্টি। বিপাকে পড়েন দর্শনার্থীরা। তীব্র যানজট তৈরি হয়।

যদিও হাওয়া অফিসের পূর্বাভাসে আগে থেকেই সতর্ক কলকাতা পুর কর্তৃপক্ষ। তাই বেহালা, ঠাকুরপুকুর পর্ণশ্রী, নিউ আলিপুর ইত্যাদি জায়গায় কিছু ক্ষণ মুষলধারে বৃষ্টি হলেও রাস্তায় জল দাঁড়ায়নি। রাতে কলকাতা পুরসভার এক আধিকারিক আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, এটা আগে থেকে প্রস্তুতির ফল। তিনি এ-ও জানান, ষষ্ঠীর রাতে রাতভর সক্রিয় থাকছে কন্ট্রোল রুম। পুজোর দিনে বৃষ্টি যাতে কলকাতাবাসীর আনন্দ মাটি করতে না পারে তার জন্য সচেষ্ট পুর কর্তৃপক্ষ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.