Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Weather Forecast

Weather Forecast: ঝেঁপে বৃষ্টি কলকাতায়, সঙ্গে ৩০ থেকে ৪০ কিমি বেগে ঝড়, জল জমার আশঙ্কা মহানগরে

কিছুদিন আগেই প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত হয়েছিল কলকাতার জনজীবন। জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজভবনের সামনে এক যুবকের মৃত্যু হয়।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৪:১০
Share: Save:

ইয়াস-এর দাপটে বুধবার তেমন ঝড়বৃষ্টি না হলেও বৃহস্পতিবার সকাল থেকেই বৃষ্টি শুরু হয়েছে কলকাতায়। বিকেল পর্যন্ত এই বৃষ্টি চলবে বলেই জানিয়েছে আবহাওয়া দফতর। সেই সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিবেগে ঝড় বইবে বলে পূর্বাভাস দিয়েছে আলিপুর।

বৃহস্পতিবার সকাল থেকে শহরের আকাশে মেঘ। সেই সঙ্গে শুরু হয়ে গিয়েছিল বিক্ষিপ্ত বৃষ্টি। মাঝে মধ্যে ঝেঁপে বৃষ্টি হচ্ছিল। এই আবহাওয়া আরও ২ থেকে ৩ ঘণ্টা চলবে বলেই জানিয়েছেন আলিপুর।

ইয়াস-এর প্রভাবে বুধবার কলকাতার কালীঘাট, চেতলা প্রভৃতি জায়গায় জল জমেছিল। সেই জল সরে গেলেও বৃহস্পতিবার ফের জল জমার আশঙ্কা দেখা দিয়েছে। এমনিতেই বৃহস্পতিবারও ভরা কোটাল রয়েছে। তার ফলে জোয়ারের জল না নামা পর্যন্ত গঙ্গার লকগেট খোলা যাবে না বলেই পুরসভা সূত্রে খবর। তার মধ্যেই প্রবল বৃষ্টিতে কলকাতার একাধিক জায়গায় জল জমতে পারে। ফলে ভোগান্তিতে পড়তে পারেন শহরবাসী।

কিছুদিন আগেই প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত হয়েছিল কলকাতার জনজীবন। জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজভবনের সামনে এক যুবকের মৃত্যু হয়। কয়েক দিনের মধ্যে ফের জল জমার আশঙ্কায় শহরবাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rainfall Weather Forecast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE