Advertisement
০৬ মে ২০২৪
Ramlila Maidan

Accident: নাগরদোলায় বিভ্রাট! মৌলালির মেলায় পড়ে গিয়ে জখম তরুণী হাসপাতালে

রবিবার সন্ধ্যার ঘটনা। রামলীলা ময়দানে রথের মেলায় এসেছিলেন প্রিয়ঙ্কা সাউ নামে ওই ২৫ বছরের তরুণী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ০০:৩৭
Share: Save:

কলকাতার রামলীলা ময়দানের মেলায় দুর্ঘটনা। নাগরদোলা চড়তে গিয়ে ঘটল বিপত্তি। মেলায় নাগরদোলা থেকে পড়ে গিয়ে আহত হলেন এক তরুণী। তাঁকে কলকাতার এনআরএস হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কী ভাবে ওই তরুণী নাগরদোলা থেকে পড়ে গেলেন ওই তরুণী, কোথাও গাফিলতি ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

রবিবার সন্ধ্যার ঘটনা। রামলীলা ময়দানে রথের মেলায় এসেছিলেন প্রিয়ঙ্কা সাউ নামে ওই ২৫ বছরের তরুণী। প্রত্যক্ষদর্শীরা জানান, নাগরদোলায় উঠেছিলেন প্রিয়ঙ্কা। বেশ কয়েক রাউন্ড পাক খাওয়ার পর হঠাৎই নাগরদোলা থেকে মাটিতে পড়ে যান তিনি। ওই সময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন খবর দেয় এন্টালি থানায়। খবর পেয়েই পুলিশ এসে প্রিয়ঙ্কাকে এনআরএস হাসপাতালে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন প্রিয়ঙ্কা।

আপাতত মেলায় নাগরদোলা বন্ধ করে দেওয়া হয়েছে। সুরক্ষা ব্যবস্থায় কোনও গাফিলতি ছিল কি না, নাগরদোলার মালিক, ইলেক্ট্রিশিয়ানদের সঙ্গে কথা বলে তা জানার চেষ্টা করা করছে পুলিশ। পাশাপাশিই, নাগরদোলায় উঠে মাথা ঘুরে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

শনিবার পূর্ব বর্ধমানের রসুলপুরের রথের মেলাতেও একই ঘটনা ঘটেছে। নাগরদোলা থেকে পড়ে গিয়েই গুরুতর জখম হন চার জন। ওই ঘটনায় নাগরদোলার মালিক ও অপারেটর দু’জনকেই আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ramlila Maidan Merry Go Round Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE