Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

টাকা না পেয়ে মাকে আঘাত, ধৃত ছেলে

নিজস্ব সংবাদদাতা
৩১ অক্টোবর ২০১৭ ০২:৩৮
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সন্তানের চাহিদা মেটাতে নারাজ ছিলেন বাবা-মা। তাই নিয়েই বচসার সূত্রপাত। তার জেরে ছেলের আঘাতে আহত হলেন মা। অবস্থা সামাল দিতে খবর যায় পুলিশের কাছে। গ্রেফতার করা হয় ছেলেকে। রবিবার রাতে সল্টলেকের বিডি ব্লকের ঘটনা। ধৃতের নাম, রাজর্ষি দাস (২৭)। সোমবার অবশ্য বিধাননগর আদালতে জামিনে মুক্তি পান রাজর্ষি।

পুলিশ জানায়, পেশায় জিমের প্রশিক্ষক রাজর্ষি রবিবার রাতে টাকা চান বাবা-মায়ের কাছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মোটরবাইক কেনার জন্য টাকা চেয়েছিলেন তিনি। কিন্তু ছেলের আবদার মেটাতে অপারগ বলে জানিয়ে দেন বাবা-মা। তাই নিয়েই গোলমাল। বচসা চলাকালীন উত্তেজিত হয়ে পড়েন রাজর্ষি। আমচকাই হাত চালিয়ে দেন মায়ের মুখে। মায়ের থুতনিতে আঘাত লাগে।

পুলিশ জানিয়েছে, রাজর্ষির পরিবারের তরফেই অভিযোগ করা হয়েছিল। তার ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, মাঝেমধ্যেই উত্তেজিত হয়ে পড়ার প্রবণতা রয়েছে রাজর্ষির মধ্যে। এর আগেও একবার এই ধরনের ঘটনা ঘটিয়েছেন তিনি।

Advertisement

এ দিন বিধাননগর আদালতে রাজর্ষির আইনজীবী জানান, মানসিক সমস্যা রয়েছে রাজর্ষির। তার জেরে উত্তেজিত হয়ে এই ঘটনা ঘটিয়ে ফেলেছেন তিনি। এ দিন তাঁকে আদালতে কাঁদতেও দেখা যায়। ছেলেকে আদালতে দেখে মা-ও নিজেকে সামলাতে পারেননি। রাজর্ষির আইনজীবি জামিনের আবেদন করলে পরিবারের তরফে আপত্তি জানানো হয়নি।



Tags:
Crime Bidhan Nagarরাজর্ষি দাস

আরও পড়ুন

Advertisement