Advertisement
২০ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

WB Politics: অভিষেকের কল রেকর্ড শুভেন্দুর কাছে? তদন্ত এবং হেফাজতে নিয়ে জেরা চান কুণাল

সোমবার তমলুকে শুভেন্দু বলেছিলেন, ‘‘ভাইপোর অফিস থেকে যাঁরা ফোন করেন তাঁদের প্রত্যেকের কল রেকর্ড আমার কাছে রয়েছে। তাই সতর্ক হন।’’

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১২:০৭
Share: Save:

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তদন্ত শুরু করার দাবি জানালেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তাঁর দাবি, শুভেন্দু নিজের মুখে স্বীকার করেছেন তাঁর কাছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফোনের কল রেকর্ড, তথ্য সব রয়েছে। অর্থাৎ ফোনে আড়ি পাতার কথা নিজেই স্বীকার করেছেন শুভেন্দু। তাই তাঁকে হেফাজতে নিয়ে জেরা করা হোক।

মঙ্গলবার টুইট করে এই দাবি জানিয়েছেন কুণাল। টুইটে অবশ্য শুভেন্দুর নাম না করে তিনি লেখেন, এলওপি, যার আক্ষরিক অর্থ ‘লিডার অব অপোজিশন’ অর্থাৎ বিরোধী দলনেতা। শুভেন্দু নিজেও অনেক সময় নিজেকে এলওপি হিসাবেই পরিচয় দেন। কিন্তু এলওপি-র অর্থ হিসাবে কুণাল লেখেন ‘লিমিটলেস অপরচুনিস্ট’ অর্থাৎ অপরিসীম সুবিধাবাদী।

টুইটে কুণাল লেখেন, ‘এলওপি প্রকাশ্যে পুলিশকে বলেছে ওর কাছে আমাদের নেতার দফতরের ফোনের কল লিস্ট, রেকর্ডিং সব আছে। এটা ফোনে আড়ি পাতার প্রমাণ। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের কাছে অনুরোধ, অবিলম্বে তদন্ত শুরু করে ওর জেরার মাধ্যমে গোটা চক্রান্ত প্রকাশ্যে আনা হোক।’

সোমবার পূর্ব মেদিনীপুরের সদর তমলুকে নাম না করে পুলিশ সুপারের উদ্দেশে শুভেন্দু বলেন, ‘‘এখানে একটি বাচ্চা ছেলে এসপি হয়ে এসেছেন। আমি তাঁকে বলতে চাই আপনি কেন্দ্রীয় সরকারের অফিসার। এমন কাজ করবেন না যাতে কাশ্মীরের অনন্তনাগ বা বারমুলায় গিয়ে ডিউটি করতে হয়।’’ তিনি আরও বলেন, ‘‘ভাইপোর অফিস থেকে যাঁরা ফোন করেন তাঁদের প্রত্যেকের কল রেকর্ড আমার কাছে রয়েছে। তাই সতর্ক হন। আপনাদের কাছে যদি রাজ্য সরকার থাকে, তবে আমাদের হাতে রয়েছে কেন্দ্রীয় সরকার।’’ শুভেন্দুর এই মন্তব্যকে ঘিরেই সরব হলেন কুণাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE